আটোয়ারীতে ফেন্সিডিলের বড় চালান আটক,গ্রেফতার ২

আটোয়ারীতে ফেন্সিডিলের বড় চালান আটক,গ্রেফতার ২

মনোজ রায় হিরু, আটোয়ারী প্রতিনিধিঃ
পঞ্চগড়ের আটোয়ারী থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে একটি মাইক্রোবাস সহ ফেন্সিডিলের বড় চালান আটক করেছে।

এ ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার(২০ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো: ইজার উদ্দীনের নির্দেশক্রমে এস.আই মো: মোর্কাম, মো: রাশেদুজ্জামান, মো: শাহীন আল মামুন, প্রহল্লাদ রায়, প্রদীপ কুমার রায় এবং এ.এস.আই মো: মিজানুর রহমান, মো: আঃ মালেক ও মো: রায়হান সঙ্গীয় ফোর্স নিয়ে ফকিরগঞ্জ বাজারের উত্তরে লিচু বাগান সংলগ্ন চৌরাস্তায় অবস্থান করছিলেন।

সে সময় উক্ত স্থানে বিপরীত দিক থেকে আসা একটি সাদা রংয়ের মাইক্রোবাসকে থামানোর চেষ্টা করলে পুলিশের সিগন্যাল অমান্য করে গাড়িটি দ্রুত পালিয়ে যায়।

তাৎক্ষণিক পুলিশ ধাওয়া করে ফকিরগঞ্জ বাজারে মাইক্রোবাসটিকে আটক করে। গাড়িটি আটকের পুর্বেই গাড়িতে থাকা আরো তিন ব্যক্তি মাইক্রোবাস হতে পালিয়ে যায়। পরে মাইক্রো বাস হতে প্লাস্টিকের বস্তায় মোড়ানো ভারতীয় নিষিদ্ধ ৩৮৫ বোতল কোডিনযুক্ত মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

এ সময় পঞ্চগড় সদর ধাক্কামারা এলাকার দারুয়া গ্রামের জনৈক মো: শহীদ আলীর পুত্র মো: আমিনুর ইসলাম(৩১) কে এবং তার স্বীকারোক্তি অনুযায়ী একই গ্রামের মো: আঃ রশিদের পুত্র মো: কাবুল ইসলাম(২৭) কে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার কৃত যুবকদের জবানবন্দি মতে পালিয়ে যাওয়া যুবকেরা হলেন মো: আরিফুর জামান লিটন(৪০), পিতাঃ মো: রবিউল ইসলাম, সাং- বানিয়াপাড়া, ধাক্কামারা, মো: ফরিদ আলম (২৪), পিতাঃ মো: আঃ রাজ্জাক, সাং- কমলাপুর, উভয়ের থানা পঞ্চগড় সদর এবং উপজেলার ছেপড়াঝার গ্রামের মৃত: ইসমাইল হোসেনের পুত্র ফেন্সিডিল বিক্রেতা মো: সুলতান আলী(৫২)।

উদ্ধারকৃত ৩৮৫ বোতল ফেন্সিডিলের বড় চালানটি সুলতানের কাছে ক্রয় করে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল ওই যুবকেরা। ওই দিন রাতেই এস.আই মো: মোকারম বাদী হয়ে আটোয়ারী থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর ১৪ (গ) ধারায় একটি মামলা রুজু করে।

এ ব্যাপারে ফেন্সিডিল সহ দুই যুবককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো: ইজার উদ্দীন বলেন, এলাকার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা সহ মাদক প্রতিরোধে জেলা পুলিশের নির্দেশক্রমে আটোয়ারী থানা পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতে এরকম অভিযার আরো জোরদার করা হবে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter