আসছে নারী উদ্যোক্তাদের সর্ববৃহৎ লাইফস্টাইল এক্সপো “শ্রেয়া রেইভ”

আসছে নারী উদ্যোক্তাদের সর্ববৃহৎ লাইফস্টাইল এক্সপো “শ্রেয়া রেইভ”

লাইফস্টাইলঃ

নগরজীবনকে উদযাপন এবং ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ব্যবসা প্রসারের উদ্দেশ্যে, আগামী ৯-১০ সেপ্টেম্বর রাজধানীর শেরাটন হোটেলে আয়োজিত হতে যাচ্ছে নারী উদ্যোক্তাদের বছরের সর্ববৃহৎ লাইফস্টাইল এক্সপো ‘শ্রেয়া রেইভ ২০২২’।

নারী নেতৃত্বাধীন দেশের অন্যতম শীর্ষস্থানীয় সংগঠন ‘শ্রেয়া বিডি’ আয়োজিত দুই দিনব্যাপি এক্সপোটি সর্ব-সাধারণের জন্য উন্মুক্ত এবং গালা ডিনারে অংশগ্রহণের জন্য টিকিটের ব্যবস্থা রাখা হয়েছে।

এক্সপোতে বিভিন্ন ক্যাটাগরির ১০০-এর অধিক ব্র্যান্ডের পণ্য প্রদর্শনী, ১০টিরও বেশি বিনোদন অনুষ্ঠান এবং একটি গালা ডিনার ও সাংস্কৃতিক আয়োজন থাকবে।

এক্সপো’র প্রথম দিন ডিজে অ্যাক্স, আমিদ হোসেন চৌধুরীসহ অন্যান্য শিল্পী এবং গালা ডিনারে হাবিব ওয়াহিদ, ফাহিম হোসেন চৌধুরী, ওয়ার্দা রিহাব-এর মতো দেশের জনপ্রিয় শিল্পীরা পারফর্ম করবেন।

উদ্যোক্তাদের জন্য থাকবে বিভিন্ন গ্রুমিং ও বিজনেস কোচিং সেশন। এছাড়াও, এক্সপোতে ‘শ্রেয়া বিডি’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হবে।

‘শ্রেয়া বিডি’ বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত একটি প্রতিষ্ঠান। বিগত পাঁচ বছর ধরে নারী-কল্যাণ ও নারী-উদ্যোক্তাদের জন্য প্রতিষ্ঠানটি বিভিন্ন কর্মসূচীসহ বেশকিছু অনুষ্ঠান আয়োজন করেছে।

৫০ হাজারেরও অধিক নারী প্রত্যক্ষ বা পরোক্ষভাবে শ্রেয়া’র প্ল্যাটফর্মের মাধ্যমে উপকৃত হয়ে আসছেন। তারই ধারাবাহিকতায় ‘শ্রেয়া রেইভ ২০২২’ আয়োজন করা হচ্ছে।

‘শ্রেয়া রেইভে ২০২২’-এর প্রধান স্পন্সর দারাজ। কো-স্পন্সর নেসলে বাংলাদেশ; পাওয়ার্ড বাই কাতালিয়া এবং কো-পাওয়ার্ড বাই সিয়ানো। বিউটি ও অ্যাস্থেটিকস পার্টনার লা মানো ডার্মা এবং লেজার মেডিকেল; নিউট্রিশান পার্টনার হরলিক্স উইমেন প্লাস।

এছাড়াও, শ্রেয়া সুপ্রিম স্পন্সর উজমাহ বাই অন্তরা; ফটোগ্রাফি পার্টনার তানভীর আলী ফটোগ্রাফি; ডেলিভারি পার্টনার পার্সেলম্যাজিক; পেমেন্ট পার্টনার বিকাশ; গিফট পার্টনার ভ্যাসলিন, ম্যাগি, নেসটি, অরগানা, মুন্নু সিরামিকস ও আহমেদ ফুড প্রোডাক্টস প্রাইভেট লিমিটেড এবং পিআর পার্টনার কনসিটো।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter