ইউনাইটেড ডে ২০২১ অনুষ্ঠিত

ইউনাইটেড ডে ২০২১

কুষি সংসাদঃ
বাংলাদেশের অর্থনীতিতে প্রাইভেট সেক্টরে ব্যাংক ব্যবস্থার অগ্রপথিক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের অঙ্গ প্রতিষ্ঠান ইউনাইটেড সিড এর আয়োজনে ইউনাইটেড ডে ২০২১ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহম্মদ শওকত জামিল গত ২৮ জানুয়ারি ২০২১ তারিখে ময়মনসিংহের রিসার্চ ও ডেভেলপমেন্ট সেন্টারে ইউনাইটেড সিড আয়োজিত ইউনাইটেড ডে ২০২১ তে প্রধান অতিথি হিসাবে অংশগ্রহন করেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউসিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব আবুল আলম ফেরদৌস; সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানি সেক্রেটারি জনাব এটিএম তাহমিদুজ্জামান; সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জনাব মোহাম্মদ খোরশেদ আলম; এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জনাব জাভেদ ইকবাল; ইউনাইটেড সিডের চেয়ারম্যান জনাব মোঃ আবু তাহের; ময়মনসিংহ কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপপরিচালক জনাব মোঃ মতিউজ্জামান এবং কৃষি সংগঠক ও উপস্থাপক মাটি ও মানুষ, বিটিভি জনাব রেজাউল করিম সিদ্দিক সহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে ইউসিবি একটি সেবা ও তথ্য বুথ স্থাপনের মাধ্যমে সহজ ও ঝামেলাহীন কৃষি ঋণের বিষয়ে সকলকে অবগত করেছে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter