ইশো’র ‘ইন্টেরিয়র ডিজাইন সল্যুশন’ সেবা চালু

ইশো’র ‘ইন্টেরিয়র ডিজাইন সল্যুশন’ সেবা চালু

লাইফস্টাইলঃ

ইশো’র ওয়েবসাইট থেকে ২ লক্ষ টাকার অধিক মূল্যের পণ্য কিনলেই গ্রাহকরা পাবেন ১০% ডিসকাউন্ট

দেশের অন্যতম শীর্ষস্থানীয় স্মার্ট ফার্নিচার ব্র্যান্ড ইশো, মাত্র ২ সপ্তাহের মধ্যে অফিসকে নান্দনিকভাবে সাজাতে ও অফিস পরিবেশকে আরও প্রাণবন্ত করে তুলতে অফিস ‘ইন্টেরিয়র ডিজাইন সল্যুশন’ সেবা চালু করেছে।

গ্রাহকরা ডিজাইনসমৃদ্ধ ক্যাটালগ থেকে পছন্দ মতো কেবিনেট, চেয়ার, কনফারেন্স টেবিল, মড-পডস, ওয়ার্কস্টেশন ইত্যাদি ছাড়াও অফিস সাজানোর বিভিন্ন স্টাইলিশ পণ্য বাছাই করতে পারবেন।

গ্রাহকরা ইশো’র ওয়েবসাইট থেকে ২ লক্ষ টাকার অধিক মূল্যের পণ্য কিনলেই পাবেন ১০% ডিসকাউন্ট। অফারটি চলবে আগামী ১৫ আগস্ট, ২০২২ তারিখ পর্যন্ত।

ইশো’র অভিজ্ঞ ডিজাইনাররা অত্যন্ত দক্ষতা ও সূক্ষ্মতার সাথে প্রতিটি আসবাবপত্র তৈরি করে, যা অফিসে কোন জায়গা অপচয় না করেই রুচিসম্মত ইন্টেরিয়র ডিজাইন প্রদান করবে।

এই আসবাবপত্র ও ডিজাইনগুলো অফিসের কাজকে আরও ঝামেলামুক্ত করে তোলে। ভিক্টরিয়ান যুগের বিখ্যাত বাটন-টাফটিং কৌশল খাটিয়ে ইশো’র শেফিল্ড অফিস কালেকশন তৈরি করা হয়, যা অফিসে আগেকার দিনের বৃটিশ অফিস লুক প্রদান করে।

অন্যদিকে, প্রিস্টন অফিস কালেকশনে ঘাড় ও হাত রাখার স্থানে কুশন ফ্ল্যাপ ব্যবহার করা হয়েছে, যা উনবিংশ শতাব্দীর শুরুতে বৃটিশ অফিসগুলোয় ব্যাপক জনপ্রিয় ছিল।

এই ডিজাইনগুলো অফিসের পরিবেশকে স্বাচ্ছন্দ্যময় ও আরও গতিশীল করে তুলতে সহায়ক হবে, বিশেষ করে স্টার্ট-আপসের ক্ষেত্রে।

ইশো’র প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক রায়ানা হোসাইন বলেন, “আধুনিক ফার্নিচার ডিজাইন এবং বিশ্বমানের ইন্টেরিয়র ডিজাইন সেবা প্রদানের মাধ্যমে কর্মস্থলে আধুনিকতার ছোঁয়া এনে দিতে ইশো ফর বিজনেস চালু হয়।

একটি ব্র্যান্ড নতুন-পুরাতন যেমনই হোক না কেন, আমরা তাদের পলিসি ও চাহিদা বুঝে সেভাবে অফিসকে গুছিয়ে তোলার চেষ্টা করি, যা অফিসের কর্মীদের দৈনন্দিন কাজকে আরও আনন্দদায়ক করে তোলে।”

অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে আসবাবপত্র আমদানি ভীষণ ব্যয়বহুল হয়ে উঠেছে, যার মূল কারণ অস্থির বৈশ্বিক বাজার, মুদ্রাস্ফীতি এবং শুল্ক।

ইশো’র আসবাবপত্রগুলো উন্নতসম্পন্ন পদ্ধতিতে স্থানীয়ভাবে সংগৃহীত কাঠ দ্বারা স্থানীয়ভাবেই তৈরি করা হয়।

এতে করে একদিকে যেমন শুল্কের চাপ দূর হচ্ছে, তেমনই আন্তর্জাতিক মানসম্পন্ন পণ্যও তৈরি হচ্ছে, যা গ্রাহকরা নির্দ্বিধায় ব্যবহার করতে পারেন।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter