এবার ক্রিকেট জমলো খিলগাঁও মাঠে

অনলাইনঃ

কেরাণীগঞ্জ আমবাগিচা মাঠ পরিস্কার করে প্রীতি ক্রিকেট ম্যাচের পর এবার ক্রিকেট ম্যাচে জমে উঠলো খিলগাঁওয়ের শাহজাহানপুর রেলওয়ে মৈত্রী সংঘ মাঠ।

রাজধানীর বিভিন্ন খেলার মাঠের পরিবেশ ফিরিয়ে আনার আহবানের অংশ হিসেবে ‘ডেটল হারপিক পরিচ্ছন্ন বাংলাদেশ’ ক্যাম্পেইন এবার এই অভিযান চালিয়েছে শাহজাহানপুর রেলওয়ে মৈত্রী সংঘ মাঠে। আজ শুক্রবার সকালে মাঠ পরিস্কার করে প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভুইয়াঁ, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ হামিদুল হক (শামীম), রেকিট বেনকিজারের মার্কেটিং ম্যানেজার সালাউদ্দিন আহমেদ তারেক, রেকিট বেনকিজারের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় বাসিন্দারা।

মাঠ পরিস্কারের পর খেলার আগে উপস্থিত সবাইকে পরিচ্ছন্নতার বিষয়ে শপথবাক্য পাঠ করানো হয়। পরিচ্ছন্নতার অভাবে দীর্ঘদিন ধরে খিলগাঁওয়ের এই মাঠে খেলার পরিবেশ ছিলো না। ‘ডেটল হারপিক পরিচ্ছন্ন বাংলাদেশ ক্যাম্পেইন’ এর উদ্যোগে এই মাঠের খেলার পরিবেশ ফিরে এসেছে। স্থানীয়দের প্রত্যাশা, এই মাঠ থেকে আগামীতে ভালো মানের ক্রিকেটার তৈরি হবে।

রেকিট বেনকিজারের মার্কেটিং ম্যানেজার সালাউদ্দিন তারেক বলেন, সারা দেশের মানুষকে পরিচ্ছন্নতার বিষয়ে সচেতন করতে ২০১৭ সাল থেকে ‘ডেটল হারপিক পরিচ্ছন্ন বাংলাদেশ’ ক্যাম্পেইন শুরু হয়। তারই ধারাবাহিকতায় আমরা এবার পরিচ্ছন্ন মাঠ তৈরির উদ্যোগে নিয়েছি। আমরা আশা করি, আবারও খেলার মাঠগুলোতে খেলার পরিবেশ ফিরে আসবে এবং ভালো ক্রিকেটার তৈরি হবে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter