ওল্ড ঢাকা ইয়ুথ ফোরামের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

ওল্ড ঢাকা ইয়ুথ ফোরামের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

অনলাইনঃ
ঐতিহ্যবাহী পুরান ঢাকার সামাজিক সংগঠন ওল্ড ঢাকা ইয়ুথ ফোরাম “ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক প্রতিটি প্রাণে, প্রতিটি মানব জেগে উঠুক ভ্রতৃত্বের বন্ধনে” এই স্লোগানকে সামনে রেখে দরিদ্র, অসহায় ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ঈদ উপহার (খাদ্য সামগ্রী) বিতরণ করে।

গতকাল ১০ মে (২৭ রমজান), সোমবার দুপুর ২টা থেকে বিকাল ৬টা পর্যন্ত শহীদ হাজী আব্দুল আলিম খেলার মাঠে (আজাদ বালুর মাঠ, লালবাগ) ঈদ উপহার বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর তালিকায় ছিল পোলাউর চাল, আটা, তেল, সেমাই, চিনি, নুডুলস ও দুধ।

এ সময়ে উপস্থিত ছিলেন লালবাগ মুক্তিযোদ্ধা কমান্ডার সৈয়দ আমেল ভাই, ঢাকা ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট এর অ্যাসোসিয়েট প্রফেসর ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডঃ রেজাউল কবির রকি ভাই, ওল্ড ঢাকা ইয়ুথ ফোরামের সভাপতি লায়ন মোঃ আশরাফ আলী, সা. সম্পাদক মোঃ ইমাম হোসাইন, সহ-সভাপতি আবদুল্লাহ আল মামুন, ইঞ্জি. কাজী মুহাঃ আব্দুল্লাহ, সিনি. যুগ্ম সা. সম্পাদক মোঃ বিপ্লব, কোষাধ্যক্ষ মোঃ ফায়সাল, সা. সম্পাদক মোঃ সাকের, প্রচার সম্পাদক মোঃ সজিব হাসান, দপ্তর সম্পাদক আঃ কাদের সোহেল, ত্রাণ বিষয়ক সম্পাদক সুলতান আহমেদ সহ সংগঠনের কার্যনির্বাহি সদস্যবৃন্দ।

এ সময় সংগঠনের সভাপতি লায়ন মোঃ আশরাফ আলী বলেন, করোনা মহামারীর দ্বিতীয় ঢেউয়ে সারাদেশের ব্যবসায়ী, সাধারণ খেটে খাওয়া মানুষ সহ মধ্যবিত্ত-নিম্ন মধ্যবিত্ত সকল শ্রেনী পেশার মানুষ আজ বিপর্যস্ত জীবনযাপন করছে।

সমাজের সচেতন-সামর্থ্যবান প্রতিটি নাগরিকের আজ তাদের পাশে সহযোগীতা ও সহমর্মিতার হাত বাড়িয়ে দেয়া আবশ্যক। ব্যবসা বানিজ্যের প্রাণকেন্দ্র পুরাণ ঢাকাতেও এই মহামারীর করাল আঘাত কাটিয়ে ওঠা সম্ভব হয়নি। সামাজিক সংগঠন হিসেবে সমাজের এই কঠিন সময়ে ওল্ড ঢাকা ইয়ুথ ফোরাম এক ঝাঁক উদ্যমী কর্মীদের সমন্বয়ে গতবারের ন্যয় এবারও এক হাজার দুঃস্থ ও অসহায় মানুষের কাছে ঈদের উপহার (খাদ্য সমগ্রী) পৌছে দিতে সক্ষম হয়েছে।

সবশেষে তিনি এই করোনা মহামারী মোকাবেলায় যেসব গণমাধ্যমকর্মী, আইনশৃংখলাবাহিনী, পেশাজীবী মানুষ, সামাজিক সংগঠন এবং স্বেচ্ছাসেবকরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ও সবাইকে ঈদের শুভেচ্ছা জানান।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter