ওয়ালটন পণ্য কিনে ক্রেতারা পেলেন কোটি কোটি টাকা ক্যাশব্যাক

ওয়ালটন পণ্য কিনে ক্রেতারা পেলেন কোটি কোটি টাকা ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদকঃ
সফলভাবে সম্পন্ন হলো বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৫।

ঈদুল আজহা উপলক্ষ্যে সারা দেশে অনুষ্ঠিত এই ক্যাম্পেইনের আওতায় ওয়ালটন পণ্য কিনে ২০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাকসহ কোটি কোটি টাকার ওয়ালটন পণ্য ফ্রি পেয়েছেন ক্রেতারা।

যা তাদের ঈদ উৎসবকে করেছে আরো বর্ণিল ও আনন্দময়।
উল্লেখ্য, গত ১৬ মে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৫ চালু করে ওয়ালটন। যা শেষ হয় ১৮ জুলাই।

ক্যাম্পেইনের উদ্দেশ্য অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরো দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দেয়া।

এ পদ্ধতিতে ক্রেতার নাম, মোবাইল নম্বর এবং বিক্রি করা পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হয়।

ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত সেবা পান গ্রাহক।

অন্যদিকে সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারেন।

ডিজিটাল রেজিস্ট্রেশনের এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে ক্যাম্পেইনের আওতায় নানা সুবিধা দেয় ওয়ালটন।

জানা গেছে, ডিজিটাল ক্যাম্পেইনের সিজন ১৫ এর আওতায় ঈদ উৎসবে ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, ব্লেন্ডার, গ্যাস স্টোভ, রাইস কুকার ও ফ্যান ক্রেতাদের জন্য ২০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক এবং কোটি কোটি টাকার ফ্রি পণ্যসহ বিভিন্ন সুবিধা দেয়া হয়েছে।

ক্যাম্পেইন ঘিরে সারা দেশে ওয়ালটন পণ্যের ক্রেতা-বিক্রেতাদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা দেখা গেছে।

এ উপলক্ষ্যে ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুমগুলো বর্ণিল সব ব্যানার-ফেস্টুনে সাজানো হয়েছিলো। ক্যাম্পেইনের পুরোটা সময় জুড়ে ছিলো অভিনব সব প্রচার-প্রচারণা।

ক্রেতাদের মাঝে ছিলো প্রবল আগ্রহ। তাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আগের সিজনগুলোর মতো ডিজিটাল ক্যাম্পেইনের ১৫তম সিজনও হয়ে উঠেছিলো প্রাণবন্ত ও উৎসবমুখর।

ক্যাম্পেইনের এ সিজনে ওয়ালটন ফ্রিজ কিনে ২০ লাখ করে টাকা পেয়েছেন গাজীপুর সদরের কাশিমপুরের লতিফপুর এলাকার পোশাককর্মী পারভিন আকতার, ফেনী সদরের ধুমসাদ্দা গ্রামের মোহাম্মদ সবুজ মিয়া এবং যশোর সদরের মাহিদিয়া গ্রামের ব্যাংক কর্মকর্তা শাহাবুদ্দিন আহমেদ।

এছাড়া অসংখ্য ক্রেতা বিভিন্ন অংকের কোটি কোটি টাকা এবং ফ্রি পণ্য পেয়েছেন।

সফলভাবে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৫ সম্পন্ন হওয়ায় ক্রেতা-শুভানুধ্যায়ীসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) মোহাম্মদ ফিরোজ আলম।

তিনি বলেন, ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৫ শেষ হলেও ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চলমান থাকবে। অর্থাৎ যে কোনো ওয়ালটন পণ্য কেনার পর পণ্যটির ডিজিটাল রেজিস্ট্রেশন করা হবে এবং বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হবে।

খুব সহজেই বিক্রয়োত্তর সেবা পেতে ডিজিটাল রেজিস্ট্রেশনে সবার সচেতনতা জরুরি।

তিনি জানান, খুব শিগগিরই ক্রেতাদের জন্য নতুন কোনো ক্যাম্পেইন নিয়ে আসবে ওয়ালটন। থাকবে নতুন ধরনের ক্রেতাসুবিধার ঘোষণা।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter