করোনায় আক্রান্ত রাবি ছাত্রী

যেভাবে সমাপ্তি ঘটতে পারে করোনার মহামারি

নিজস্ব প্রতিবেদক:

করোনায় আক্রান্ত হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের এক ছাত্রী। সোমবার রাত ৮টার দিকে তার করোনা পজেটিভ আসার বিষয়টি মোবাইল ফোনে জানতে চাইলে স্বীকার করেন ওই ছাত্রী। রাজধানীতে নিজের বাসায় অবস্থানকালে তিনি আক্রান্ত হয়েছেন।

আক্রান্ত শিক্ষার্থীর সহপাঠীরা জানান, গত শনিবার ওই ছাত্রীর বাবার করোনা পজেটিভ আসে। পরে পরিবারের সবার করোনা পরীক্ষা করা হয়। এতে ওই ছাত্রীর করোনা পজেটিভ রিপোর্ট আসে। তবে তার মা ও বড় ভাইয়ের করোনা নেগেটিভ এসেছে।

আক্রান্ত রাবি শিক্ষার্থী বলেন, ‘বাবার করোনা পজিটিভ হবার পরই আমরা নিজ উদ্যোগে করোনা টেস্ট করাই। আজ সকালে আমার রিপোর্ট পজেটিভ এসেছে। তবে মা ও ভাইয়ের নেগেটিভ এসেছে। করোনার সব লক্ষণ আমার শরীরে রয়েছে।’

যোগাযোগ করা হলে রাবি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন বলেন, আমাদের বিভাগের এক ছাত্রীর করোনা পজেটিভ এসেছে বলে নিশ্চিত হয়েছি। এর চেয়ে বেশি আমার জানা নেই।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ছাত্র উপদেষ্টা ও প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, বিষয়টি জেনেছি এবং ওই শিক্ষার্থীর পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা করেছি।

-এফকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter