করোনায় মারা গেলেন এস আলম গ্রুপের পরিচালক

করোনায় মারা গেলেন এস আলম গ্রুপের পরিচালক

নিজস্ব প্রতিবেদক:

এস আলম গ্রুপের পরিচালক ( মার্কেটিং) মোরশেদুল আলম (৬৫ )করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। শুক্রবার রাত ১০টা ৫০ মিনিটে সরকারি জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের বড় ভাই। করোনা আক্রান্ত হয়ে তিনি সরকারি জেনারেল হাসপাতালে বৃহস্পতিবার ভর্তি হয়েছিলেন। মোরশেদুলের শরীরে হার্টে রিং পরানো ছিল বলে জানিয়েছেন চিকিৎসক।

মোরশেদুল আলম এনআরবি গ্লোবাল ব্যাংকেরও পরিচালক তিনি। তার মৃত্যুতে চট্টগ্রামের ব্যবসায়ী মহলে শোকের ছায়া নেমে এসেছে।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ও ফোকাল পার্সন ডা. আবদুর রব মাসুম বলেন, ‘আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন তিনি। আগে থেকেই তার অবস্থা খুব জটিল ছিল। হার্টে রিং পরানো ছিল। হাসপাতালে ভর্তি হয়েছেন একদিন আগে বৃহস্পতিবার। কিন্তু মারা গেছেন শুক্রবার রাত ১০টা ৫০ মিনিটে।’

এ ছাড়া গত ১৭ মে মোরশেদুল আলমসহ তাদের পাঁচ ভাই এবং একজনের স্ত্রীর করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে। করোনা সংকওমিত ব্যাক্তিরা হলেন, এনআরবি গ্লোবাল ব্যাংকের পরিচালক মোরশেদুল আলম (৬২), এস আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম (৬০), এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ লাবু (৫৩), ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান ও এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম, এস আলম গ্রুপের পরিচালক ওসমান গণি এবং তাদের পরিবারের ৩৬ বছর বয়সী একজন নারী।

-এফকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter