কাজী জাফরের ভাই চেকপ্রতারণা মামলায় গ্রেপ্তার

কাজী জাফরের ভাই চেকপ্রতারণা মামলায় গ্রেপ্তার

আইন আদালতঃ
বাংলাদেশ সরকারের সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমেদের ভাই কাজী মুনসুর আহমেদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

২৯ ডিসেম্বর, মঙ্গলবার দুপুরে আদালত থেকে ফেরার পথে খুলনা সদর থানা পুলিশ পৃথক দু’টি ওয়ারেন্ট তামিলপূর্বক তাকে আটক করা হয়।

নগরীর বয়রাস্থ প্রত্যাশা প্লাজার মার্কেট বিক্রির প্রতিশ্রুতি দিয়ে একাধিক পক্ষের কাছ থেকে দেড় কোটি টাকা নেয়ার অভিযোগে মামলা রয়েছে তার বিরুদ্ধে। খুলনা সদর থানার এসআই মোহাম্মদ আবু সাঈদ এই তথ্য নিশ্চিত করেন।

এ বিষয়ে মোহাম্মদ আবু সাঈদ জানান, পৃথক দু’টি ওয়ারেন্ট তামিলপূর্বক আসামি কাজী মুনসুর আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে। আজ দুপুরে তাকে কেডি ঘোষ রোড থেকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃত কাজী মুনসুর আহমেদ নগরীর ৫৭, ইসলামপুর রোডের কাজী ভিলার মৃত কাজী আহমেদ আলীর ছেলে।

গ্রেপ্তারি ওয়ারেন্ট পরোয়ানা নম্বর সিআর-৫৯৮/১৯ এবং সিআর ৬৬১/১৯, এ দু’টি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। আগামীকাল বুধবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

একাধিক সূত্রে জানা গেছে, কাজী মুনসুর আহমেদ নগরীর বয়রা এলাকার প্রত্যাশা প্লাজার মার্কেট বিক্রি করতে স্থানীয় বাসিন্দা এসএম কামরুল আলমের ছেলে এসএম সামিউল আলম লাসকির কাছ থেকে এক কোটি ২০ লাখ টাকা নিয়েছিলেন। পরে মার্কেট ও অর্থ কোনটাই না দেয়ায় চেক দিয়েছিলেন তিনি। সেই চেক ডিসঅনার মামলা করেন ভুক্তভোগী।

অন্যদিকে, একই মার্কেট বিক্রির প্রতিশ্রুতি দিয়ে স্থানীয় বাসিন্দা ইসতেখারুল আলম পিয়াসের কাছ থেকে ৩৮ লাখ টাকা নিলেও শেষ পর্যন্ত মার্কেট বিক্রি করেননি কাজী মুনসুর আহমেদ। পরে পিয়াসকেও চেক দেন তিনি। সে চেকও ডিসঅনার হয়। এসব ঘটনায় গেল বছর আদালতে মামলা করেছিলেন ক্ষতিগ্রস্তরা।

-ডিকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter