কুড়িগ্রামে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

কুড়িগ্রামে অসহায়দের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

সারাদেশঃ

কুড়িগ্রামের দরিদ্র অসহায় ও শীতার্ত মানুষের মাঝে “ওল্ড ঢাকা ইয়ুথ ফোরাম” এর শীতবস্ত্র উপহার বিতরণ গত ২৫শে ডিসেম্বর ২০২০ইং শুক্রবার কুড়িগ্রামের দরিদ্র অসহায় ও শীতার্ত মানুষের মাঝে “ওল্ড ঢাকা ইয়ুথ ফোরাম” শীতবস্ত্র বিতরণ করে।

কুড়িগ্রামের নাগেশ্বরী থানার নুনখাওয়া ও ভিতরবন্দ দুইটি ইউনিয়নে সহস্রাধীক শীতার্ত ও দরিদ্র মানুষের মাঝে কম্বল এবং শীতের টুপি বিতরণ করা হয়। এসময়ে নিজ নিজ ইউনিয়নের চেয়ারম্যানগণ উপস্থিত থেকে সার্বিক সহযোগীতা করেন।

সকাল ১০.০০ টা থেকে বিকাল ৪.০০ টা পর্যন্ত জাতীয় পরিচয় পত্রের মাধ্যমে মনোনীত ব্যাক্তিরা “ওল্ড ঢাকা ইয়ুথ ফোরাম” এর স্বেচ্ছাসেবকদের সহযোগীতায় সুশৃংখলভাবে নিরাপদ দুরত্ব বজায় রেখে শীতবস্ত্র উপহার গ্রহন করেন।

এ সময়ে সংগঠনের সভাপতি লায়ন মোঃ আশরাফ আলী বলেন, কুড়িগ্রামের নুনখাওয়া ও ভিতরবন্দ ইউনিয়ন মঙ্গার অঞ্চল হিসেবে চিহ্নিত, অত্র এলাকার দরিদ্র অসহায় মানুষ তীব্র শীতের জন্য মানবেতর জীবন যাপন করছে। দল-মত নির্বিশেষে সবাইকে এমন দরিদ্র অসহায় ও শীতার্ত মানুষদের সাহায্যের জন্য এগিয়ে আসা উচিত। শীতবস্ত্র বিতরণে উপস্থিত ছিলেন “ওল্ড ঢাকা ইয়ুথ ফোরাম” এর সম্মানিত সভাপতি লায়ন মোঃ আশরাফ আলী, সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, ইঞ্জিনিয়ার কাজী মুহাঃ আব্দুল্লাহ্, সাধারণ সম্পাদক মোঃ ইমাম হোসাইন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বিপ্লব হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহিদ হাসান, আলী জাবেদ, মোঃ সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক মোঃ সাকের আহম্মেদ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আবু দারদা সাব্বির, কোষাধ্যক্ষ মোঃ ফায়সাল, প্রচার সম্পাদক মোঃ সজিব হাসান, ত্রাণ বিষয়ক সম্পাদক সুলতান আহমেদ, সাধারন সদস্য সাদ্দাম, শওকত সহ অন্যান্য নেতৃবৃন্দ।  

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter