কেন পুুতুলকে বিয়ে করলেন বড়ি বিল্ডার ইউরি

কেন পুুতুলকে বিয়ে করলেন বড়ি বিল্ডার ইউরি

মিলি সুলতানা’ নিউইয়র্ক থেকেঃ

মস্তিস্ক বিকৃত মানুষের সংখ্যা নেহায়েত কম নয়। কাজাকিস্তানের ইউরি টোলেচকো একজন বডি বিল্ডার। পাশাপাশি তিনি একজন অ্যাথলেট, আর্ট ওয়ার্কার, ব্লগারও।

রক্তমাংসের মানব ইউরি টোলেচকো গত আটমাস ধরে এক রক্তমাংস এবং প্রাণহীন এক পুতুলের সাথে রিলেশনশিপে আছেন।

ইউরি তার প্রেমিকা পুতুলের নাম দিয়েছেন মার্গো। মার্গোর সাথে বসবাস করে ইউরি বলেছেন, মার্গো পৃথিবীর সকল রক্তমাংসের মানবীদের চাইতে শ্রেষ্ঠ।

প্রাণহীন বলে মারগো’র মধ্যে লোভ ক্রোধ জিঘাংসা প্রতিশোধ পরায়ণ ভাব নেই। ইউরি তার পুতুল সঙ্গিনীকে বিয়ে করেছেন বন্ধুবান্ধবদের উপস্থিতিতে। করোনাভাইরাস না থাকলে বিয়ের অনুষ্ঠান বিশাল পরিসরে করার পরিকল্পনা ছিল তার।

ইউরি পুতুল নিয়ে বসবাস করেন বলে তাদেরকে প্রচুর সমালোচনা তীর্যক বাক্যের মুখে পড়তে হয়েছে। এতে করে মারগোর মনে আঘাত লেগেছে। মার্গোকে সেই আঘাত থেকে মুক্তি দেয়ার জন্য ইউরি সম্প্রতি মার্গোর শরীরের কয়েক স্থানে ব্যয়বহুল প্লাস্টিক সার্জারি করে শরীরে জীবন্ত নারীর অবয়ব আনা হয়।

প্লাস্টিক সার্জারির পর বিয়ে করেন মার্গোকে। বিয়েতে সাদা গাউন পরানো হয় তাকে। কনের সাজে তার মেকআপ করা হয়। ইউরি যখন মার্গোকে বিয়ের আংটি পরাচ্ছিলেন তখন তার আঙুলগুলোকে দেখতে সত্যিকারের আঙুল মনে হয়েছিল।

তবে পুতুলকে বিয়ে করায় অনেকেই ইউরি টোলোচকে বিকৃত মস্তিষ্কের বলে মনে করছে উল্লেখ করেছে। উল্লেখ্য, ইউরি নিজেকে সেক্সি ম্যানিয়াক বলে উল্লেখ করেছেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের বায়োতে।

-শি

Print Friendly, PDF & Email
FacebookTwitter