কোম্পানীগঞ্জ সংঘর্ষে গুলিবিদ্ধ সাংবাদিকের মৃত্যু

কোম্পানীগঞ্জ সংঘর্ষে গুলিবিদ্ধ সাংবাদিকের মৃত্যু

রাজনীতিঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে সংবাদ সংগ্রহের সময় গুলিবিদ্ধ হওয়া স্থানীয় সাংবাদিক বোরহান উদ্দিন মোজাক্কির মারা গেছেন।

২০ ফেব্রুয়ারি, শনিবার দিবাগত রাত ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা যায়, বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আব্দুল কাদের মির্জা ও স্থানীয় আওয়ামী লীগ নেতা বাদলের সমর্থকরা গত ১৯ ফেব্রুয়ারি, শুক্রবার বিকালে উপজেলার চরফকিরা ইউনিয়নের চাপরাশিরহাট বাজারে সংঘর্ষে লিপ্ত হন। ওই ঘটনার সংবাদ সংগ্রহের জন্য গিয়েছিলেন সাংবাদিক বোরহান উদ্দিন মোজাক্কির।

সংঘর্ষের মাঝে পড়ে বুকে ও গলায় গুলিবিদ্ধ হন তিনি। তাকে প্রথমে কোম্পানীগঞ্জ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে ভর্তি করার পর জরুরিভাবে মোজাক্কিরকে রক্ত দেয়া হয়।

এরপরও অবস্থার অবনতি ঘটলে রাতেই তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে এনে ভর্তি করা হয়। তাকে হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানেই গত রাতে মারা যান তিনি।

নিহত বোরহান উদ্দিন মোজাক্কির উপজেলার চরফকিরা ইউনিয়নের বাসিন্দা ছিলেন। তিনি অনলাইন পোর্টাল বার্তা বাজার ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার কোম্পানীগঞ্জ প্রতিনিধি হিসেবে কাজ করতেন।

-ডিকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter