ক্রীড়া সাংবাদিক তাপস জুবায়ের আর নেই

ক্রীড়া সাংবাদিক তাপস জুবায়ের আর নেই

অনলাইনঃ
করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেলেন ক্রীড়া সাংবাদিক তাপস জুবায়ের। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৭ বছর।

বেসরকারি টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের সিনিয়র রিপোর্টারের মৃত্যুতে সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মারা যান তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাপস জুবায়েরের সাবেক ও বর্তমান সহকর্মীদের অনেকেই পোস্ট দিয়েছেন।

জানা গেছে, দুই দিন থেকে জ্বরে ভুগছিলেন তাপস। শুক্রবার নাইট শিফট ছিল। রাত ১১টার দিকে অফিসে যাওয়ার জন্য বসুন্ধরা আবাসিক এলাকার বাসা থেকে বের হন। তবে বাসার লিফট থেকে নেমে হঠাৎ অজ্ঞান হয়ে পড়েন।

এরপর অ্যাপোলো হাসপাতাল বর্তমান এভার কেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নেয়ার সময় মারা যান তাপস।

ক্রীড়া সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন তথা বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির (বিএসপিএ) সদস্য ছিলেন তাপস। সংগঠনের পক্ষ থেকে শোক জানানো হয়েছে।

বিএসপিএ’র সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ আরটিভি নিউজকে বলেন, ‘পাঁচ বছর ধরে সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন তাপস। স্বল্পভাষী হলেও অত্যন্ত বিনয়ী ছিলেন। নিয়মিত অনুষ্ঠানে যোগ দিতেন তিনি। ঈদের দিন তার মৃত্যুর সংবাদ শুনে আমি স্তম্ভিত।’

বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভের (ইউডা) কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের (সিএমএস) সাবেক শিক্ষার্থী ছিলেন তাপস। একুশে টেলিভিশন, আরটিভি, চ্যানেল নাইনের হয়েও কাজ করেছেন তিনি।

তাপস জুবায়েরে মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও ইউডা জার্নালিস্ট ফোরাম।

-কেএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter