গণমাধ্যম কর্মীদের জন্য ওয়াটারএইডের ফেলোশিপ ঘোষণা

গণমাধ্যম কর্মীদের জন্য ওয়াটারএইডের ফেলোশিপ ঘোষণা

গণমাধ্যমঃ
ওয়াটারএইড তরুণ ও প্রতিশ্রুতিশীল গণমাধ্যমকর্মী ও পেশাদার সংবাদকর্মীদের জন্য সম্প্রতি এর ফ্ল্যাগশিপ মিডিয়া ফেলোশিপ কর্মসূচির তৃতীয় পর্ব ঘোষণা করেছে।

কর্মসূচিটি শহরব্যাপী অন্তর্ভুক্তিমূলক স্যানিটেশন (সিডব্লিউআইএস), এর আওতায় গণমাধ্যম কর্মীদের জলবায়ু পরিবর্তন ও ওয়াশ (পানি, স্যানিটেশন ও স্বাস্থ্যবিধি) সংক্রান্ত বিষয়গুলোতে গভীরভাবে অনুসন্ধানে অনুপ্রাণিত ও সহায়তা করবে।

‘ইয়াং মিডিয়া ফেলোশিপ ২০২২-২৩’ এর মূল লক্ষ্য তরুণ জনগোষ্ঠীদেরকে জলবায়ু পরিবর্তন, পানি, স্যানিটেশন ও স্বাস্থ্যবিধি সংক্রান্ত চ্যালেঞ্জ এবং স্থানীয় ও জাতীয় পর্যায়ের গুরুত্বপূর্ণ সমস্যাগুলো সম্পর্কে অবহিত করা, এব্যাপারে নিত্য নতুন ধারনা বিনিময় এবং সচেতনতা বৃদ্ধি।

এবারের ইয়াং মিডিয়া ফেলোশিপ ২০২২-২০২৩ -এ আর্থিক অনুদান থাকছে ৬০ হাজার টাকা।

নির্দিষ্ট আবেদন ফর্ম পূরণ সাপেক্ষে ১৮ থেকে ৩৫ বছর বয়সি মধ্যে মোট ১০ জন ফেলো এ প্রোগ্রামে অংশ নিতে পারবেন।

ফেলোশিপ প্রোগ্রাম সফলতার সাথে শেষ করা অংশগ্রহণকারীদের একটি অংশগ্রহণ সনদ প্রদান করা হবে।

ভোরের কাগজের সম্পাদক সাংবাদিক শ্যামল দত্ত; ওয়াটারএইডের কান্ট্রি ডিরেক্টর হাসিন জাহান; এবং বাংলা ট্রিবিউনের বিশেষ সংবাদদাতা উদিসা ইসলাম এবারের ইয়াং মিডিয়া ফেলোশিপ ২০২২-২০২৩ -এ মেন্টর হিসেবে এ প্রোগ্রামে অংশগ্রহণকারিদের বিভিন্ন পরামর্শ প্রদান করবেন।

আগ্রহীরা এ লিংকে https://forms.gle/JdsW7Lo2GvhPLecG7 প্রবেশ করে এ প্রোগ্রামে অংশগ্রহণের জন্য আবেদন করতে পারবেন। আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ ১২ নভেম্বর ২০২২।

বিস্তারিত জানতে ভিজিট করুন এ ঠিকানায়: https://www.wateraid.org/bd/young-media-fellowship-on-wash-2022-2023

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter