গেমারদের জন্য লেনোভোর নতুন চমক লিজিয়ন ফাইভ প্রো

গেমারদের জন্য লেনোভোর নতুন চমক লিজিয়ন ফাইভ প্রো

প্রযুক্তিঃ
বিশ্বের অন্যতম বৃহৎ প্রযুক্তি প্রতিষ্ঠান লেনোভো সম্প্রতি নিয়ে এসেছে একটি নতুন গেমিং ল্যাপটপ, লেনোভো লিজিয়ন ফাইভ প্রো।

অপটিমাল রেট-এ চালিত ৩৬০ ডিগ্রি সাউন্ড এবং গ্রেট স্ক্রিন রিয়েল এস্টেট সম্পন্ন ল্যাপটপটি হাই রেজোলিউশন গেমিং পারফর্মেন্স দিতে সক্ষম।

এমডি জেন ৩ কাঠামোয় নির্মিত, এএমডি রাইজেন™ ৫৮০০ এইচ প্রসেসর সংবলিত লিজিয়ন ফাইভ প্রো ল্যাপটপটি লাইটনিং ফাস্ট ফ্রেম রেট প্রদান করে যা গেমারদের প্রতিযোগিতামূলক গেমিংয়ের প্রকৃত আনন্দ দেয়।

আজকাল আর গেমারদের ল্যাপটপের সীমিত গ্রাফিক্স ক্ষমতার সীমাবদ্ধতা মেনে নিতে হবেনা। কারণ, এনভিডিইয়া® জিফোর্স আরটিএক্স™ ৩০ সিরিজের গ্রাফিক্স সম্পন্ন লেনোভো লিজিয়ন ফাইভ প্রো রয়েছে সেকেন্ড জেনারেশন রে ট্রেসিং, থার্ড জেনারেশন এআই টেনসর কোরস ছাড়াও আরও অত্যাধুনিক নতুন ফিচারস। সেইসাথে লেনোভো লিজিয়ন এআই ইঞ্জিন গেমারদেরকে সিপিইউ থেকে জিপিইউ-তে শিফটিং করে ফ্রেমরেট বাড়াতে সক্ষম।

লেনোভো ইন্ডিয়া’র বৈদেশিক বিক্রয় প্রধান নাভীন কেজরিওয়াল বলেন, “পিসি গেমিং এবং ই-স্পোর্টের বর্তমান উত্থানের কারণে আরও শক্তিশালী গেমিং মেশিনের চাহিদা বৃদ্ধি পেয়েছে। লেনোভো-তে আমরা সবসময় নতুন ডিভাইস ডিজাইন করার সময় গেমিং প্রেমীদের মতামত ও চাহিদার কথা মাথায় রাখি। নতুন লেনোভো লিজিয়ন ফাইভ প্রো একটি ইন্ডাস্ট্রি বেঞ্চমার্ক প্রোডাক্ট যা অত্যাধুনিক এক্সটারিয়র এবং এপিক গেমিং পারফরম্যান্স নিশ্চিত করে।”

লেনোভো’র কনজিউমার বিজনেস-এর প্রধান এবং এএমডি ভিকাস জেইন বলেন, “গেমার এবং কন্টেন্ট নির্মাতারা এএমডি এর উদ্ভাবনের মূল ফোকাস। তারা ডেস্কটপ গ্রেড পারফরম্যান্সে, পারফরম্যান্স এবং বহনযোগ্যতার সঠিক ভারসাম্য বজায় রাখে।

তিনি আরও বলেন, “এএমডি এবং লেনোভো একসাথে লেনোভো লিজিয়ন ফাইভ প্রো-এর মাধ্যমে ভারতীয় বাজারে একটি নতুন প্রিমিয়াম গেমিং ল্যাপটপ লঞ্চ করতে চলেছে।

এমডি জেন ৩ কাঠামোয় নির্মিত, এএমডি রাইজেন™ ৫৮০০ এইচ প্রসেসর সংবলিত ল্যাপটপটিতে রয়েছে দুর্দান্ত ব্যাটারি লাইফ যা গেমারদের সেরা পারফরম্যান্স প্রদান করবে।”

লেনোভো লিজিয়ন ৫ প্রো পাওয়া যাচ্ছে স্টর্ম গ্রে কালারে, মূল্য ১,৮০,০০০ (১ লক্ষ ৮০ হাজার) টাকা। এতে থাকছে এএমডি রেয়জেন ৭ ৫৮০০এইচ ৮সি সিপিইউ, এনভিডিয়া জিফোর্স আরটিএক্স ৩০৬০ ৬গিবি গ্রাফিক্স, ১৬জিবি মেমোরি এবং ১টেরাবাইট এসএসডি। দেশের প্রধান ডিলার হাউজগুলোয় আজ থেকে ল্যাপটপটি পাওয়া যাচ্ছে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter