ছাত্রলীগ নেতার ’ডাইরেক্ট এ্যাকশান’ সাবধানী

অনলাইনঃ
হাতে একটি ভারী অস্ত্র নিয়ে সামনের দিকে তাক করে আছেন। সেই ছবির ক্যাপশনে ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম লেখেন ‘সাবধান ডাইরেক্ট অ্যাকশন হবে’। সেই ছবি নিজেই ফেসবুকে পোস্ট করেন সাইফুল। এই পোস্টই ব্যাপক আলোচনার জন্ম দিয়েছেন। ছবিটি ছড়িয়ে পড়েছে সর্বত্র।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অস্ত্র হাতে ছবি পোষ্ট দেয়া যুবক হলেন কক্সবাজারের চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাইফুল ইসলাম।

জানা গেছে, গত ২৫ জুলাই ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় ফলাফল প্রকাশের পর ট্রাক নিয়ে বিজয় মিছিল করে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী গিয়াস উদ্দিনের সমর্থকরা। ৫টি ট্রাক ও ৩০টি মোটরসাইকেল নিয়ে বিজয় মিছিলে ভারী অস্ত্র হাতে ছবি তুলে ফাঁসিয়াখালী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাইফুল ইসলাম। পরে রাত ৯টা ৪৯মিনিটে ছবিটি নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করেন। পরে ফেসবুকে ছবিটি ভাইরাল হয়ে যায়।

এব্যাপারে অভিযুক্ত সাইফুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, ‘অস্ত্র হাতে ফেসবুকে পোস্ট করা ছেলেটিকে দেখতে পুলিশ কাজ করছে। দ্রুত সময়ে তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।’
-কেএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter