ছাত্রের সঙ্গে জোর করে অনৈতিক সম্পর্ক: শিক্ষিকা গ্রেপ্তার

অনলাইনঃ

অল্পবয়সী ছাত্রের সঙ্গে জোর করে অনৈতিক সম্পর্ক স্থাপনের অভিযোগে মার্কিন যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ায় এক নাচের শিক্ষিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। কার্লি গ্রিন নামের ২৪ বছর বয়সী ওই তরুণী ১০ বছর বয়স থেকে ওই ছাত্রকে নাচ শেখাচ্ছিলেন।

বর্তমানে ওই ছেলেটির বয়স ১৭ বছর। কিন্তু তার বয়স যখন ১৫ তখন থেকেই তাকে ফুঁসলিয়ে জোর করে অনৈতিক সম্পর্ক স্থাপন করেন কার্লি গ্রিন। এ পর্যন্ত অন্তত ৫০ বার তার সাথে যৌন সংসর্গে লিপ্ত হন তিনি।

ওই ছাত্রটির মা জানান, তিনি বেশ কিছুদিন ধরে তার ছেলেকে মনমরা দেখতে তার কাছে এ বিষয়ে জানতে চান। ওই কিশোর তখন জানায়, সে মদ্যপান করছে এবং অন্যান্য মাদকও গ্রহণ করছে। এর কারণ জানতে চাইলে ছেলেটি জানায়, তার নাচের শিক্ষিকা কার্লি গ্রিনের সঙ্গে তার অনৈতিক সম্পর্ক রয়েছে। এসব বিষয়ে হতাশ হয়েই সে মাদক নিচ্ছে।

এর পরপরই ছেলেটির মা পুলিশকে পুরো ঘটনা জানিয়ে অভিযোগ করেন। পুলিশ তদন্তে নেমে এ বিষয়ে পুরো বিষয়টা জানতে পারে। তারা ওই ছাত্রের ফোন ঘেঁটে অসংখ্য অশালীন মেসেজ দেখতে পান, যার সবই তার নাচের শিক্ষিকা কার্লি গ্রিনের কাছ থেকে আসা।

গত বছরের নভেম্বর মাসেই এই মামলাটির তদন্ত প্রাথমিকভাবে শুরু করেছিল পুলিশ। পরে ধীরে ধীরে পুরো বিষযটির রহস্য উন্মোচন করার পর কার্লিকে গ্রেপ্তার করা হয়।

ডেলাওয়্যার কাউন্টি অ্যাটর্নি জ্যাক স্টলস্টেইমার এমন ঘটনাকে অত্যন্ত দুর্ভাগ্যজনক উল্লেখ করে বলেন, ‘শিক্ষক আর ছাত্রের মধ্যে, এমন ঘটনা হওয়া কাম্য নয়।’

-কেবি

Print Friendly, PDF & Email
FacebookTwitter

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।