জমে উঠল ফুডপ্যান্ডা’র #ফরদ্যলাভঅফফুড

জমে উঠল ফুডপ্যান্ডা’র #ফরদ্যলাভঅফফুড

লাইফস্টাইলঃ
কথায় বলে “আপনি আসলে তাই, যা আপনি খান”। মানে একজন মানুষের পছন্দের খাবার মেন্যু দেখে তার ব্যক্তিত্ব ও প্রকৃতি সম্পর্কে সবচেয়ে ভালো ধারণা করা যায়।

আবার কারো পছন্দের তারকা কিংবা প্রিয় ব্যক্তিত্ব যখন তার প্রিয় খাবার মেন্যুটি নিয়েই কথা বলে তখন এরচেয়ে দারুন আর কি হতে পারে!

এমনই এক ভাবনা থেকে দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ফুডপ্যান্ডা তাদের সেরা রেস্টুরেন্ট পার্টনারগুলোর কর্মকর্তা ও শেফ এবং দেশের জনপ্রিয় তারকাদের নিয়ে ফর দ্য লাভ অফ ফুড শিরোনামে একটি টেলিভিশন অনুষ্ঠান শুরু করতে যাচ্ছে।

থামুন! থামুন! এখানেই শেষ নয়।

দীর্ঘ এই অনুষ্ঠানের প্রতিটি এপিসোডে একজন সেলিব্রিটি ও একজন রেস্টুরেন্ট পার্টনার একসাথে খাবার তৈরি করবে, যা বিশেষ ডিসকাউন্টে পাওয়া যাবে শুধুমাত্র ফুডপ্যান্ডা অ্যাপে।

আমরা আমাদের প্রিয় তারকাকে দেখতে পাবো কিছু র‌্যাপিড ফায়ার প্রশ্নের উত্তর দিতে দিতে পেশাদার শেফ এর সাথে তাল মিলিয়ে তার ডিশটি তৈরি করবেন। গল্প হবে খাবারের প্রতি তাদের ভালোবাসা নিয়ে।

ক্যাম্পেইনের টেকআউট এপিসোডে থাকছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান এবং টেকআউটের স্বত্বাধিকারী ও শেফ জোবায়ের হোসেন। আর চীজ এপিসোডে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান রহমান খান এবং চিজ-এর পার্টনার অমিত হাসানকে।

স্ট্রিট ওভেন এপিসোডটিতে স্পেশাল ডিশ নিয়ে হাজির হবেন অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম এবং স্ট্রিট ওভেনের মালিক দম্পতি আশিকুর রহমান ও সামিরা তারিন। আর একটি সম্পূর্ণ নতুন গ্রিলড চিকেন ডিশ বানিয়ে বিএফসি পর্ব মাতাবেন জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ এবং বিএফসি-র প্রধান নির্বাহী কর্মকর্তা আশরাফ উদ্দৌলা।

নতুন এই ক্যাম্পেইন সম্পর্কে ফুডপ্যান্ডা’র হেড অফ মার্কেটিং মানীষা সাফিয়া তারেক বলেন, “খাবারের প্রতি ভালোবাসা বাংলাদেশের সংস্কৃতির সাথে অবিচ্ছেদ্যভাবে মিশে আছে। এটি একটি ভীষণ ব্যক্তিগত ব্যাপারও বটে- প্রত্যেকেরই নিজস্ব পছন্দের খাবার থাকে এবং এমন খাদ্যাভ্যাস থাকে, যা সে বছরের পর বছর ধরে লালন করে আসছে। আমরা আমাদের এই শো টিতে এসব বিষয় তুলে আনার চেষ্টা করেছি, যা বাংলাদেশী টেলিভিশনগুলোতে এর আগে কখনও দেখা যায়নি। আমরা দেখতে পাব আমাদের প্রিয় তারকারা খাবারের প্রতি তাদের ভালোবাসার গল্পগুলো প্রকাশ করতে করতে আমাদেরই পছন্দের ডিশ তৈরি করছেন- যার সমন্বয় সত্যিই লোভনীয়।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter