ডা. রফিকের করোনা রোধে ফ্রি হোমিও সেবা কার্যক্রম চালু

ডা. রফিকের করোন রোধে ফ্রি হোমিও সেবা কার্যক্রম চালু

করোনা সংবাদঃ
করোনাভাইরাস মহামারীতে প্রতিদিনই এ ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। আজানা এই মরণ ব্যাধির ছোবল থেকে কবে নিস্তার পাবে সারাবিশ্ব তা কেউ জানেন না। কারন এর কোন প্রতিষেধক এখনও আবিস্কার হয়নি।

চিকিৎসা শ্বাস্ত্রের নানান মতবাদ, নানান পন্থায় চলছে এর চিকিৎসা। বিশ্বের সব চিকিৎসা ব্যবস্থায় বিকল্প হিসেবে কিছু না কিছু অনুমান নির্ভর চিকিৎসা দিয়ে আক্রান্তদের সারিয়ে তোলার চেষ্টা করা হচ্ছে। এরকমই এক প্রাচীন চিকিৎসা পদ্ধতি হোমিওপ্যাথিতেও কোভিড-১৯ রোধ করতে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড কর্তৃক স্বীকৃত পাবনা হোমিও ক্লিনিকের স্বত্বাধিকারী ডা. রফিকুল ইসলাম নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় ডা. রফিকুল ইসলামের নিজ চেম্বার, মিরপুর পল্লবীতে আজ অনুষ্ঠিত হলো ফ্রি হোমিওপ্যাথিক চিকিৎসা সেবা কার্যক্রম।

ডা. রফিকুলের ওই ফ্রি ওষুধ নিতে শত শত নানা শ্রেণী পেশার মানুষ ভিড় করেন তার চেম্বারে।

আজ বেলা ১১টা অনুষ্ঠিত সেবা কার্যক্রম উদ্বোধন করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৬ নং ওয়ার্ড এর কাউন্সিলর তাইজুল ইসলাম চৌধুরী (বাপ্পী)।

এ ছাড়াও উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের রেজিষ্ট্রার কাম সচিব মোঃ জাহাঙ্গীর আলম।

ডা, রফিকুলের ভাস্যমতে, করোনা ভাইরাস রোধে প্রয়োজন সচেতনতা ও শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করা। শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা যদি শক্তিশালী হয় তবে করোনা সংক্রমণের সম্ভাবনা অনেকাংশে কমে যায়।

করোনায় আক্রান্ত ৪৮ লাখ ৯১ হাজার ছাড়িয়েছে

তার হোমিওপ্যাথির ডোজে মানুষের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বেড়ে যাবে এবং করোনা সংক্রমণের সম্ভবনাও থাকবে না।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter