ঢাকায় ১৫ কেজি গাঁজা,১২০টি ফেনসিডিল উদ্ধার

ঢাকায় ১৫ কেজি গাঁজা,১২০টি ফেনসিডিল উদ্ধার

আইন আদালতঃ
রাজধানীর রমনা থানা এলাকা হতে গাঁজা, ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা রমনা বিভাগ।

গ্রেফতারকৃতদের নাম- মোঃ রাব্বি হোসেন, মোঃ বাবু মিয়া, মোঃ এনায়েত কাজী ও মোঃ নয়ন মিয়া।

শুক্রবার (২৮ জানুয়ারি ২০২২) সন্ধ্যা ৬:৩০ টায় রমনা থানার মগবাজার চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে সংঘবদ্ধ অপরাধ, গাড়ী চুরি প্রতিরোধ ও উদ্ধার টিম।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা রমনা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার জাবেদ ইকবাল জানান, কতিপয় মাদক ব্যবসায়ী রমনা থানার মগবাজার চৌরাস্তা এলাকায় অবৈধ মাদক দ্রব্য গাঁজা ও ফেন্সিডিল বিক্রয় করার উদ্দ্যেশে একটি সাদা প্রাইভেটকারসহ অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে প্রাইভেটকারসহ পালানোর চেষ্টা কালে রাব্বি, বাবু, এনায়েত ও নয়নকে গ্রেফতার করা হয়।

এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি সাদা প্রাইভেটকার যার রেজিস্ট্রেশন নাম্বার ঢাকা মেট্রো-গ ২১-৫৮০২ জব্দ করা হয়। পরবর্তীতে প্রাইভেটকার তল্লাশী করে তাদের হেফাজত থেকে ১৫ কেজি গাঁজা ও ১২শ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা সীমান্তবর্তী কুমিল্লা জেলা থেকে গাঁজা ও ফেন্সিডিল সংগ্রহ করে প্রাইভেটকারের মাধ্যমে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রয় করতো।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রমনা থানায় মামলা রুজু হয়েছে মর্মে গোয়েন্দা এই কর্মকর্তা জানান।

-ডিএমপি নিউজ

Print Friendly, PDF & Email
FacebookTwitter