পণ্য পরিবহনে জিম এন্টারপ্রাইজ ও কেএসআরএম চুক্তি

পণ্য পরিবহনে জিম এন্টারপ্রাইজ ও কেএসআরএম চুক্তি

তথ্য ও যোগাযোগঃ
এন্টারপ্রাইজ পরিবহন সেবা নিতে সাথে সম্প্রতি ট্রাক ভাড়ার অনলাইন প্ল্যাটফর্ম জিম ডিজিটাল ট্রাকের সাথে) যুক্ত হয়েছে দেশের অন্যতম প্রধান ইস্পাত উৎপাদনকারী প্রতিষ্ঠান কবির স্টিল রি-রোলিং মিলস (কেএসআরএম)।

চট্টগ্রামের আগ্রাবাদে অবস্থিত কেএসআরএম-এর প্রধান কার্যালয়ে ইযোগাযোগ লিমিটেডের সাথে কেএসআরএম-এর এই চুক্তি স্বাক্ষরিত হয়। কেএসআরএম-এর পক্ষ থেকে মোঃ সেলিম উদ্দিন ও ইযোগাযোগের পক্ষ থেকে মারুফ মিজান চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষরের সময় আরও উপস্থিত ছিলেন জিম ডিজিটাল ট্রাক তথা ইযোগাযোগ লিমিটেডের পক্ষ থেকে মারুফ মিজান (জেনারেল ম্যানেজার, সেলস); সৈয়দ মোরশেদুল ইসলাম, ম্যানেজার (পার্টনার অ্যাকুইজিশন); আঁখি আলমগীর, কি একাউন্ট ম্যানেজার এবং কেএসআরএম-এর পক্ষ থেকে মোঃ সেলিম উদ্দিন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর; মোহাম্মদ জসিম উদ্দিন, জেনারেল ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড সেলস); সৈয়দ নজরুল ইসলাম, জেনারেল ম্যানেজার (এইচআর অ্যান্ড অ্যাডমিন); মোঃ বেলাল হোসেন চৌধুরী, সিনিয়র ম্যানেজার (সেলস অডিট)।

এই চুক্তির আওতায় কেএসআরএম-এর চট্টগ্রামে অবস্থিত কারখানা ও নারায়ণগঞ্জে অবস্থিত ওয়্যারহাউজ থেকে পণ্য সারা দেশে; প্রধানত উত্তর ও দক্ষিণবঙ্গের বিভিন্ন রুটে পরিবহন করবে জিম।

চুক্তি প্রসঙ্গে ইযোগাযোগ লিমিটেড-এর জেনারেল ম্যানেজার (সেলস) মারুফ মিজান বলেন, “গুডস ইন মোশন (জিম) খুব স্বল্প সময়ে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। কবির স্টিল রি-রোলিং মিলসকে (কেএসআরএম) পাশে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। আশা করছি স্বচ্ছ, সুলভ ও প্রযুক্তিনির্ভর পণ্য পরিবহনের আধুনিক এই সেবার মাধ্যমে আমরা তাদের আস্থাও অর্জন করতে পারব।”

উল্লেখ্য, “পণ্য পরিবহনে প্রযুক্তি” এই স্লোগান নিয়ে বাজারে আসার পরপরই বিশ্বমানের সেবা ও নিরাপদ পরিবহন নিশ্চিত করে জিম – ডিজিটাল ট্রাক অ্যাপটি ব্যবহারকারীদের মাঝে ব্যাপক সাড়া ফেলে। বর্তমানে এক লক্ষ টনেরও বেশি ধারণক্ষমতা নিয়ে সারা বাংলাদেশে জিমের রেজিস্টারকৃত প্রায় বারো হাজার ট্রাক রয়েছে। বাংলাদেশে প্রচলিত সব ধরণের ট্রাকই পাওয়া যাবে জিম অ্যাপে। বিভিন্ন ধারণক্ষমতার এই ট্রাকগুলো প্রতিনিয়ত পণ্য নিয়ে ছুটে চলেছে দেশের বিভিন্ন প্রান্তে। জিমের সকল গ্রাহক এবং ট্রাক মালিক/চালক ভেরিফাইড হওয়ার কারণে পণ্য পরিবহন নিয়ে উভয় পক্ষই থাকেন নিশ্চিন্ত। একজন কাস্টমার জিমে ট্রিপ তৈরি করা মাত্রই বিভিন্ন ট্রাক মালিক কিংবা চালক সেই ট্রিপটির জন্য বিড করেন। গ্রাহক পছন্দের বিড বাছাই করলেই ট্রাক চলে আসবে তার দোরগোড়ায়।

ট্রাক ভাড়ার ডিজিটাল এই প্ল্যাটফর্মে যুক্ত হয়ে কবির স্টিল রি-রোলিং মিলস (কেএসআরএম) পণ্য আনা-নেওয়ার ক্ষেত্রে এক নতুন দিগন্তের সূচনা করবে এবং যথাসময়ে তাদের চাহিদা অনুযায়ী উত্তর ও দক্ষিণবঙ্গে বিভিন্ন ধারণক্ষমতার ট্রাক পাবে, এমনটাই আশা করা হচ্ছে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter