ব্যাবসা-বাণিজ্যঃ
পেট্রোম্যাক্স এলপিজি, নেদারল্যান্ডস ভিত্তিক এসএইচভি এর্নাজি-এর অধিভুক্ত একটি  প্রতিষ্ঠান যা, এলপিজি খাতে বিশ্বজুড়ে র্শীষস্থানীয় এক অগ্রগণ্য নাম।

সম্প্রতি পেট্রোম্যাক্স এলপিজি বাংলাদেশে তাদের ডিস্ট্রিবিউটরদেরকে স্বাগত জানাতে হবিগঞ্জের প্যালেস লাক্সারি রির্সোটে এক র্বণাঢ্য কনফারেন্স আয়োজন করে যেখানে স্লোগান ছিল “Make a Difference with the Global LPG Leader.”

এসএইচভি এর্নাজি বাংলাদেশে র্কাযক্রম শুরু করার পর পেট্রোম্যাক্স এলপিজি-এর সঙ্গে সংশ্লিষ্ট সিলিন্ডার ডিস্ট্রিবিউশন র্পাটনারদেরকে উষ্ণ স্বাগতম জানানোর জন্যই মূলত এই কনফারেন্সটি আয়োজন করে।

এই কনফারেন্সের মাধ্যমে  এসএইচভি এর্নাজি, তাদের বিশ্বব্যাপী এলপিজি ব্যবসায়ের অভিজ্ঞতা,বিশ্বব্যাপী সরবরাহ নেটওর্য়াক, পণ্যের  নিরাপত্তা  ও ব্যবসায়িক  মূল্যবোধ সর্ম্পকেও  তুলে  ধরে।

কনফারেন্সে এর অর্ন্তভুক্ত  প্রতিষ্ঠান  যুক্তরাজ্যের ক্যালর গ্যাস, তুরষ্কের ইপ্রাগ্যাজ,  ব্রাজিলের সুপারগ্যাসব্রাস-এর সাফল্যের ইতিবৃত্ত তুলে ধরা হয় এবং ব্যবসায়ের প্রতিটি স্তরে নিরাপত্তার বিষয়টি র্সবাধিক গুরুত্বর্পূণ বিষয় হিসেবে তুলে ধরা হয়।

এছাড়া ২০২৩ এর  নতুন বিজনেস স্ট্র ্যাটেজি ও লক্ষ্য উপস্থাপনের সঙ্গে সঙ্গে পেট্রোম্যাক্স  এলপিজি এর সাথে র্পাটনারশীপ কিভাবে একজন ডিলার কে তার নিজের কাজের ক্ষেত্রে সাফল্য র্অজন করতে সহায়তা করবে তারও পরিষ্কার প্রতিফলন ছিল এই কনফারেন্সে।   

এই কনফারেন্সে উপস্থিত ছিলেন, এসএইচভি এর্নাজি -এর সিওও স্টিভেন সেলস, পেট্রোম্যাক্স এলপিজি এর সিইও মাসীহ নিয়াজি এবং এক্সিকিউটিভ ডিরেক্টর(সেলস ও র্মাকেটিং) ফিরোজ আহমেদ।

এছাড়াও তুরষ্ক ও ব্রাজিলের অতিথি ডিলার ও বিক্রয় প্রতিনিধিগণ, পেট্রোম্যাক্স এলপিজি এর সকল ব্যবস্থাপনা র্কমর্কতা ও র্কমী এবং পেট্রোম্যাক্স এলপিজি এর দেশব্যাপী ২২০ জন ডিস্ট্রিবিউটর এই কনফারেন্সে যোগ দেন। 

পেট্রোম্যাক্স এলপিজি এর সিইও মাসীহ নিয়াজি বলেন,”বাংলাদেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত এই কনফারেন্সে আমি আমাদের সিলিন্ডার র্পাটনারদেরকে উষ্ণ স্বাগতম জানাতে পেরে অত্যন্ত আনন্দিত।

আমাদের লক্ষ্য হচ্ছে, এই অনুষ্ঠানের মাধ্যমে  ডিস্ট্রিবিউটরদের  কে  আগামী বছরের  জন্য  সুর্নিদিষ্ট দিকর্নিদেশনা দেওয়া। আমরা আমাদের যাত্রা শুরু করেছি এবং আমরা সামনের বছরগুলোতে এভাবেই এগিয়ে যাব”।

এসএইচভি এর্নাজি- এর  সিওও স্টিভেন সেলস বলেন, “বাংলাদেশের ডিলারদের সঙ্গে আমাদের অত্যন্ত চম কার দুটি দিন কাটল।

আমরা ডিস্ট্রিবিউটরদেরকে আমাদের প্রতিষ্ঠানটি সর্ম্পকে  বিস্তারিত  জানিয়েছি, আমরা কিভাবে র্কাযক্রম পরিচালনা করি, বিশ্ব র্পযায়ে আমাদের ব্যবসায়িক অবস্থান এবং একসাথে কাজ করে আমরা বাংলাদেশের জন্য কী করতে পারি তাও  তুলে  ধরেছি ।

আমাদের পরিকল্পনা সকলের সঙ্গে শেয়ার  করতে  পেরে  আমি সন্তুষ্ট বোধ করছি ও যেহেতু, আগামী বছর হবে পরিকল্পনা বাস্তবায়নের বছর, তাই সামনের দিনের লক্ষ্য হবে আমাদের ব্যবসার বিকাশ ঘটানোর ক্ষেত্রে উদ্ভাবন-র্নিভর ও গতিশীল পরিবেশ তৈরি করা আর সেই সঙ্গে আমাদের সবচেয়ে অভিজ্ঞ ডিলারদের সঙ্গে র্কাযকর র্পাটনারশিপ বিস্তৃত করা।”

এসএইচভি এর্নাজি সারা বিশ্বে এলপিজির ক্ষেত্রে নেতৃত্বদানকারী একটি  প্রতিষ্টান ও এর্নাজি খাতে ১২৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন নেদারল্যান্ডস ভিত্তিক এই  প্রতিষ্ঠানটি বিশ্বের চারটি মহাদেশের  ২৫ টি দেশে এলপিজি সরবরাহ ব্যবসার মাধ্যমে বাসা-বাড়ি, বাণিজ্যিক ও শিল্পখাত মিলিয়ে ৩০ মিলিয়ন গ্রাহককে সেবা দিয়ে যাচ্ছে।

এই গ্লোবাল প্রতিষ্ঠানটি আর্ন্তজাতিক র্পযায়ে কাজ করলেও স্থানীয় বিষয়গুলোকে প্রাধান্য দিয়ে র্সবোচ্চ নিরাপত্তা সহকারে তাদের র্কাযক্রম পরিচালনা করে যা এই শিল্পখাতে তাদেরকে শ্রেষ্ঠত্ব প্রদান করে।

র্সবোচ্চ মানের গ্রাহক সেবা দেওয়ার মাধ্যমেই তাদের পছন্দের তালিকার র্শীষস্থানে পৌঁছে  এস এইচ ভি এর্নাজি এলপিজি খাতে বিশ্বসেরা ও সবচেয়ে বড় কোম্পানিতে পরিণত হয়েছে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter