‘ফর দ্য লাভ অফ ফুড’-তে জানা গেল জয়ার নানান কথা

‘ফর দ্য লাভ অফ ফুড’-তে জানা গেল জয়ার নানান কথা

শিশির মোজাম্মেলঃ
ফুডপ্যান্ডার আয়োজিত “ফর দ্য লাভ অফ ফুড” এর তৃতীয় পর্বে বিশেষ রেসিপি, আড্ডা ও খাওয়াসহ ভিন্ন ধারার চমক নিয়ে হাজির হয়েছেন মডেল, অভিনেত্রী ও প্রযোজক জয়া আহসান। এই পর্বে জয়া অভিনয়ের পাশাপাশি রান্নাসহ যেসব বিষয়ে সে পারদর্শী, তা বলেছেন।

বৃহস্পতিবার এনটিভির পর্দায় প্রচারিত ফুডপ্যান্ডা’র ফর দ্য লাভ অফ ফুড শো-তে রান্নার পাশাপাশি তার ব্যক্তি জীবনের নানা কথা তুলে ধরেন জয়া আহসান।

জয়ার সাথে শো-টিতে অংশ নিয়েছেন টেকআউট রেস্টুরেন্টের স্বত্বাধিকারী ও শেফ জোবায়ের হোসেন। জোবায়ের হোসেনকে অনুসরণ করে জয়া বিশেষ ধরনের বার্গার তৈরি করেন। এখন থেকে জয়া এবং টেকআউট স্বত্বাধিকারীর তৈরি বিশেষ রেসিপির দারুণ এই বার্গারটি শুধুমাত্র ফুডপ্যান্ডার অ্যাপে পাওয়া যাবে।

শো সম্পর্কে জয়া আহসান বলেন, “এ শো-তে এসে বার্গার তৈরি করাসহ রেস্টুরেন্টের নানা বিষয় সম্পর্কে জানতে পেরেছি। একই সাথে আমার দর্শক-শ্রোতাদের উদ্দেশ্যে নানা বিষয় শেয়ার করেছি। আশা করি বিষয়টি আমি যেমন উপভোগ করেছি, তেমনি তারাও বেশ উপভোগ করেছে।”

শো’তে গুণী এই অভিনেত্রী কিছু র‍্যাপিড-ফায়ার প্রশ্নে চপচপ উইথ জয়া আহসান – অংশের উত্তর দিয়েছেন। এসময় ছিল তার কিছু বিশেষ পারফরম্যান্স এবং কথা বলেছেন নিজের পছন্দ-অপছন্দের বিষয় নিয়ে। ভোজন রসিক ও জয়া ভক্তদের জন্য পুরো পর্ব জুড়ে ছিল উপভোগ্য নানা ধরনের সিকুয়েন্স। এছাড়া এই শোতে জয়া ভক্তরা শুধু তারকা নয় বরং ব্যক্তি জয়ার লাইফস্টাইলকে বেশি জানার সুযোগ পেয়েছেন।

এখানে তিনি তার ছোটবেলা, ক্যারিয়ার ও চারপাশের নানান বিষয় নিয়ে খোলাখুলি কথা বলেছেন।

জয়া এবং টেকআউট রেস্টুরেন্টের জোবায়ের হোসেনের তৈরি মুখে জল আনার মতো নস্টালজিক বার্গার ২০% ছাড়ে টেকআউট রেস্টুরেন্টের আউটলেট থেকে উপভোগ করা যাবে শুধুমাত্র ফুডপ্যান্ডা অ্যাপে।

টেকআউট রেস্টুরেন্টের স্বত্বাধিকারী জোবায়ের হোসেন বলেন, “এরকম অসাধারণ একটি শো নিয়ে আসার জন্য এবং পার্টনার হিসেবে আমাদের প্রচেষ্টা তুলে ধরার সুযোগ করে দেওয়ার জন্য ফুডপ্যান্ডাকে ধন্যবাদ জানাই। তবে আমার জন্য এই শো’টি বিশেষ হয়ে উঠার অন্যতম কারণ, আমার ভীষণ পছন্দের একজন তারকার সাথে সাক্ষাতের সুযোগ পেয়েছি।”

যারা শো’টি টেলিভিশন চ্যানেলে দেখতে পারেননি, তারা চাইলে ফুডপ্যান্ডার অফিসিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে গিয়ে দেখে নিতে পারেন।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter