ফার্নিচার শিল্পকে নান্দনিক করে তুলছে ইশো

ফার্নিচার শিল্পকে নান্দনিক করে তুলছে ইশো


লাইফস্টাইলঃ

দেশের অন্যতম শীর্ষস্থানীয় ফার্নিচার ব্র্যান্ড ‘ইশো’ শুধু যে ঘরের আসবাবের প্রয়োজনীয়তা মেটায় তা নয়, গ্রাহকদের রুচি-পছন্দের কথা মাথায় রেখে প্রতিনিয়ত ফার্নিচার শিল্পে নতুনত্ব আনারও চেষ্টা করে।

ঘর সাজাতে গ্রাহকদের পছন্দের সাথে একটি অর্থপূর্ণ সংযোগস্থাপন করাই হলো ইশো’র মূল নীতি। গ্রাহকের রুচি, ঘরের দেয়ালের রং ও নকশার সাথে সামঞ্জস্য রেখেই ব্র্যান্ডটি সবসময় ফার্নিচার তৈরি করে থাকে। নতুন বছরে ২০২২-এ নিরবিচ্ছিন্ন ভাবে কাজ করে চলার অঙ্গীকার নিয়েছে ‘ইশো’।

ট্রেন্ডি ফার্নিচার ও লাইফস্টাইল ব্র্যান্ড ইশো বাংলাদেশের ফার্নিচার মার্কেটে এক নতুন বিপ্লব ঘটাচ্ছে। ব্র্যান্ডটির উদ্ভাবনী ডিজাইনসমূহ এক অনন্য পরিচয় বহন করে যা গ্রাহকের ব্যক্তিত্বকে ফার্নিচারে ফুটিয়ে তোলে।

সম্পূর্ণ প্রাকৃতিক উপকরণ, টেকসই ও পুনর্ব্যবহারযোগ্য কাঠ, বেত এবং কাঁচ দিয়ে ইশো’র ফার্নিচার ও অন্যান্য অ্যাক্সেসরিজ তৈরি হয়।

এছাড়াও ইশো-তে ঘর সাজানোর বিভিন্ন হাতে বোনা উপকরণ রয়েছে। ফার্নিচার ছাড়া ইশো-তে রয়েছে বিডিং ও মোল্ডিং দিয়ে সুসজ্জিত বিভিন্ন ওয়াল প্যানেল ও ফোল্ডিং স্ক্রিন।

নান্দনিক ও অভিনব চিন্তার সঙ্গে ইশো ক্রমশ সামনে এগিয়ে চলেছে। ব্র্যান্ডটি ফার্নিচার জগতে একটি বিপ্লবী পরিবর্তনের অংশ হিসেবে নিজেদের বিশ্ববাজারে পরিচিত করতে চায়।

নতুন বছরটা ইশো’র সাথেই শুরু করতে ও ইশো’র পণ্যের বিস্তারিত জানতে ভিজিট করুন: https://www.isho.com/

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter