ফেনীতে র‌্যাবের অভিযানে ১০০ কেজি গাঁজাসহ আটক ২

ফেনীতে র‌্যাবের অভিযানে ১০০ কেজি গাঁজাসহ আটক ২

সারাদেশঃ

র‌্যাব-৭, চট্টগ্রামের অভিযানে ফেনী হতে ট্রাকে করে পাচারকালে ১০০ কেজি গাঁজা উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি ট্রাকযোগে মাদকদ্রব্য গাঁজা বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে চট্টগ্রাম হতে ঢাকা দিকে নিয়ে যাচ্ছে। সেই তথ্যের ভিত্তিতে আজ (১২ মে ২০২২) রাত ০১০০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ঢাকা চট্টগ্রাম মহাসড়কে একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন করে আসামী ১। মোঃ মিন্টু প্রকাশ ভূট্ট (৩৪), পিতা- গাজীউর রহমান, সাং- ডলুয়াবাড়ী, থানা- কচাকাটা,জেলা- কুডিগ্রাম এবং ২। মোঃ মাসুদ হাওলাদার (৩১), পিতা-মধু হাওলাদার, সাং- তারিকাটা, থানা- মহিপুর, জেলা- পটুয়াখালীদের’কে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের হেফাজতে থাকা এবং তাদের দেখানো মতে ট্রাকের ভিতর থাকা পাঁচটি পাটের বস্তায় ভিতর হতে ১০০ কেজি গাঁজা উদ্ধারপূর্বক আসামীদেরকে গ্রেফতার এবং মাদকদ্রব্য বহনকৃত ট্রাকটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা মূলত ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য গাঁজা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে পরবর্তীতে ঢাকা ও চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করিয়া আসছে বলে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৫ লক্ষ টাকা।

উল্লেখ্য যে, সিডিএমএস পর্যালোচনা করে ধৃত ১নং আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় ০১টি মাদক মামলা এবং ধৃত ২নং আসামীর বিরুদ্ধে একই থানায় ০২টি মাদক মামলা পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।