বংশালে দস্যুতা, আটক ৩

অনলাইনঃ

বংশাল থানা এলাকায় দস্যুতার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- সাব্বির আহমেদ অভি ওরফে মেহেদী হাসান অভি (২৬), সৈয়দ আশিক (২১) ও শাহরিয়ার আদিব আহম্মেদ (২৪) ।

বংশাল থানা সূত্রে জানা যায়, গত ৩০ আগস্ট,২০১৯ রাত ১২.১৫ টায় বংশাল থানাধীন ৬নং শহীদ নজরুল ইসলাম স্বরণীস্থ বাংলাদেশ স্যানিটারী দোকানের সামনে রাস্তার ওপর গাড়ি রেখে তিনজন লোক অবস্থান করছিল। হঠাৎ মোটরসাইকেল যোগে ৪ জন ছিনতাইকারী এসে বলে ‘তোরা এখানে মারামারি করছো’। এই কথা বলে তাদের মধ্যে দুইজন মোঃ সোলাইমান ও পাভেল মাহমুদ মোস্তাকিমকে ভয়ভীতি দেখিয়ে পাশের গলির ভিতর নিয়ে যায় ছিনতাইকারীরা। সেখানে চড়-থাপ্পড় মেরে চাকুর ভয় দেখিয়ে সোলাইমানের নিকট হতে একটি মোবাইল ফোন এবং মোস্তাকিমের ব্যবহৃত একটি মোবাইল ও মানিব্যাগে রক্ষিত ৫,৫০০ টাকা ও অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।

বিষয়টি বংশাল থানায় অবহিত করলে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায় ও ঘটনাস্থলের ভিডিও ফুটেজ সংগ্রহ করে। ঐদিন রাত ০১.৩০ টায় বংশাল থানাধীন চাঁনখারপুল, ৭৮/৩ নাজিমউদ্দিন রোডস্থ আল মিজান বিরিয়ানী হাউজের সামনে থেকে তাদের মধ্যে এক ছিনতাইকারী সাব্বির আহমেদ অভি ওরফে মেহেদী হাসান অভিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তার হেফাজত হতে ছিনতাইকৃত একটি মোবাইল ফোন ও নগদ ৫,৫০০ টাকা উদ্ধার করা হয়। সেই সাথে ছিনতাইয়ে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। ছিনতাইয়ের ঘটনায় বংশাল থানায় গত ৩০ আগস্ট,২০১৯ একটি মামলা রুজু হয়েছে।

৩১ আগস্ট’১৯ সাব্বির আহমেদ অভিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

তার দেয়া তথ্যের ভিত্তিতে ৩১ আগস্ট’১৯ রাতে সৈয়দ আশিক ও শাহরিয়ার আদিব আহম্মেদকে গ্রেফতার করে পুলিশ।

০১ সেপ্টেম্বর’১৯ সৈয়দ আশিক ও শাহরিয়ার আদিব আহম্মেদকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। বিজ্ঞ আদালত তাদেরকে ১ দিনের রিমান্ড মঞ্জুর করে।

ছিনতাইকারী সাব্বির আহমেদ অভি ওরফে মেহেদী হাসান অভি এর বিরুদ্ধে ওয়ারী থানায় দ্রুত বিচার আইনে এবং বংশাল থানায় মাদক মামলা রয়েছে।

সূত্রঃ ডিএমপি

Print Friendly, PDF & Email
FacebookTwitter