বাবা নায়ক, ছেলে রকস্টার

বাবা নায়ক, ছেলে রকস্টার

বিনোদনঃ
বলছি চিত্রনায়ক জসিমের ছেলে এ কে রাহুল এর কথা। বাংলাদেশের জনপ্রিয় মেটাল ব্যান্ড ‘ট্রেইনরেক’ এর সদস্য রাহুল বাবার মত হয়তো দেশের সব শ্রেণীর মানুষের কাছে পরিচিত হতে পারেনি… তবে বিশ্বের দরবারে বাংলাদেশের মুখ উজ্জ্বল করেছে আরো কয়েকবছর আগেই।

২০১৮ সালের আগস্টে বাংলাদেশে আয়োজন করা হয় ওয়াকেন ব্যাটল। এই উৎসবে রাহুল এর ব্যান্ড ট্রেইনরেক সহ অংশ নেয় ৮৭টি ব্যান্ড।

ট্রেইনরেক বিজয়ী হয়ে পা রাখেন দ্বিতীয় পর্যায়ে- বেঙ্গালুরু ওপেন এয়ারে। সেখানে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় অংশ নেয় ভারত, শ্রীলঙ্কা ও নেপালের ব্যান্ডগুলো।

৯ ফেব্রুয়ারি ট্রেইনরেক অর্জন করে আশাতীত সাফল্য- মঞ্চে তাদের নাম ঘোষণা করা হয় বিজয়ী হিসেবে। সেখান থেকে তারা যায় জার্মানি। জার্মানি গিয়ে প্রথম বাংলাদেশি ব্যান্ড হিসেবে হেভি মেটালের অন্যতম বড় আসর ওয়াকেন ওপেন এয়ারে নাম লেখায় ‘ট্রেইনরেক’।

এছাড়াও রাহুল ও তার ব্যান্ড দেশের বিভিন্ন প্রান্তে কনসার্ট করছেন, গান তৈরি করছেন, সর্বোপরি জায়গায় করে নিয়েছেন দেশ ও দেশের বাহিরের মিউজিক প্রেমী মানুষের মনে।

গতকাল ছিল রাহুল ভাইয়ের জন্মদিন। তার জন্মদিন উপলক্ষে হাতের এই ফ্রেমে বাঁধা ছবিটি সম্ভবত কেউ উপহার দিয়েছিলেন। (ছবিতে রাহুল ও পাশে তার স্ত্রী৷)

Print Friendly, PDF & Email
FacebookTwitter

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।