বিউটি অ্যান্ড ওয়েলনেস সেন্টার চালু করেছে প্রাভা হেলথ

বিউটি অ্যান্ড ওয়েলনেস সেন্টার চালু করেছে প্রাভা হেলথ

লাইফস্টাইলঃ
নতুন বিউটি অ্যান্ড ওয়েলনেস সেন্টার চালু করেছে বাংলাদেশের অন্যতম সেরা স্বাস্থ্যসেবা ব্র্যান্ড প্রাভা হেলথ।

লাইফস্টাইলঃ
নতুন বিউটি অ্যান্ড ওয়েলনেস সেন্টার চালু করেছে বাংলাদেশের অন্যতম সেরা স্বাস্থ্যসেবা ব্র্যান্ড প্রাভা হেলথ।

সেই উপলক্ষ্যে আজ (২৪ ডিসেম্বর, ২০২১ তারিখ, শুক্রবার) একটি উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সারা বছর বিশেষ করে শীতকালীন বিয়ের মৌসুমে গ্রাহকদের অভ্যন্তরীণ ও বাহ্যিক উভয় সৌন্দর্য ফুটিয়ে তুলে আত্মবিশ্বাসী করে তুলতে সাহায্য করবে প্রাভা’র এই বিউটি অ্যান্ড ওয়েলনেস সেন্টারটি।

এখানে স্কিন কেয়ার, ডেন্টাল, ওজন হ্রাসের ওষুধসহ ফিজিওথেরাপি, সাইকোসোশ্যাল থেরাপি, আকুপাংচার ইত্যাদি বিভিন্ন সেবা-পরিষেবা পাওয়া যাবে। অভিজ্ঞ চিকিৎসক এবং বিশেষজ্ঞবৃন্দ এই সেবা ও প্যাকেজগুলো সরবরাহ করবেন এবং রোগীদের কাঙ্ক্ষিত জীবনযাপনে সাহায্য করবে।

সাশ্রয়ী মূল্যে সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে প্রাভা হেলথ কেয়ারে একটি নিরাপদ ও পরিচ্ছন্ন পরিবেশ গঠনে কাজ করবে এই বিউটি অ্যান্ড ওয়েলনেস সেন্টার।

উদ্বোধনকালে, প্রাভা হেলথ-এর চিফ গ্রোথ অফিসার ক্যাট ওয়েন্ডেলস্ট্যাড বলেন, “এরকম একটি বিউটি অ্যান্ড ওয়েলনেস সেন্টার শুরু করতে পেরে আমরা আনন্দিত।

রোগীদের সৌন্দর্য ও সুস্থতা নিশ্চিতে প্রয়োজনীয় সকল সেবা-সুবিধা প্রদান করবে আমাদের দক্ষ ও অভিজ্ঞ চিকিৎসকবৃন্দ এবং তাদের সেরা সেবাটি প্রদান করতে পারবো বলে আমরা আশাবাদী।”

অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মীম বলেন, ‘’বাংলাদেশের অন্যতম সেরা স্বাস্থ্যসেবা ব্র্যান্ড প্রাভা হেলথ এর সাথে যুক্ত হতে পেরে আমি খুবই গর্ববোধ করছি।

আমাদের বাহ্যিক সৌন্দর্যের সাথে সাথে অভ্যন্তরীণ সৌন্দর্যের পরিচর্যাও অত্যন্ত গুরুত্বপূর্ণ যা এখন থেকে নিশ্চিত করবে প্রাভা হেলথ-এর বিউটি অ্যান্ড ওয়েলনেস সেন্টার।

আমি বিশ্বাস করি প্রাভা হেলথ মানুষের কাছে চিকিৎসা সেবায় আস্থার একটি নাম যা এই নতুন বিউটি অ্যান্ড ওয়েলনেস সেবাতেও বজায় থাকবে।‘’

প্রাভার হেলথ-এর ডার্মাটোলজি বিভাগের ভিজিটিং স্পেশালিস্ট ডা. শারমিনা হক বলেন, “সৌন্দর্য এবং স্বাস্থ্য নিয়ে সকলের যথাযথ যত্নশীল হওয়া প্রয়োজন। ত্বকের ধরণ অনুযায়ী আমরা রোগীকে সঠিক সমাধান প্রদান করে থাকি।

তাই আসুন, এই শীতে মলিন না হয়ে জীবনকে করে তুলি উজ্জ্বল।”

প্রাভা হেলথ-এর ডেন্টিস্ট্রি বিভাগের কনসালটেন্ট ডা. লুবনা শারমিন বলেন, “মুখের ভেতরের সুস্থতা বজায় রাখতে ছয় মাস অন্তর অন্তর সকলের ডেন্টাল চেকাপ করানো উচিৎ। এতে রোগীর দাঁতের ক্ষয়রোধ সম্ভব।

তবে চেকআপের আগে ডেন্টাল ক্লিনিকের পরিবেশ, পরিচ্ছন্নতা ও মান নিশ্চিত হতে হবে। মুখের ক্যান্সারের ঝুঁকি কমাতে ধূমপান, তামাক ইত্যাদি সেবন বর্জন করা প্রয়োজন।”

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রাভা হেলথ-এর হেড অব মার্কেটিং সাফায়াত আলী চয়ন; প্রোডাক্ট ম্যানেজার সালমিন রফিক; ল্যাবরেটরি ডিরেক্টর মো: মাহবুবুর রহমান; হেড অব পেশেন্ট এক্সপেরিয়েন্স কুতুব উদ্দিন কামালসহ রোগী, চিকিৎসা, কর্মকর্তা-কর্মচারী এবং অন্যান্য অতিথিবৃন্দ।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter