বিপিএলে সিলেট স্ট্রাইকার্সের পৃষ্ঠপোষক ‘এক্স সিরামিকস’

খেলার খবরঃ

ঢাকাঃ দেশের ক্রিকেটে সবচেয়ে আকর্ষনীয় আয়োজন বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) সিলেট স্ট্রাইকার্স দলের পৃষ্ঠপোষক হিসেবে আত্মপ্রকাশ করলো ‘এক্স-সিরামিকস’।

সম্প্রতি (সোমবার) রাজধানীর গুলশানে একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন সিলেটের মালিকানা প্রতিষ্ঠান ফিউচার স্পোর্টসের চেয়ারম্যান সারোয়ার চৌধুরী ও এক্স ইনডেক্স কোম্পানিজের ব্যবস্থাপনা পরিচালক মাহিন মাজহার।

চুক্তি অনুযায়ী, আগামী তিন বছরের জন্য সিলেট স্ট্রাইকার্স দলের টাইটেল স্পন্সর থাকবে এক্স সিরামিকস।

বিপিএলে প্রথমবারের মতো কোনো প্রতিষ্ঠান টাইটেল স্পন্সর হিসেবে তিন বছরের জন্য চুক্তি করলো। সিলেট স্ট্রাইকার্সের একজন পরিচালক মাহিন মাজহার।

ক্রিকেটে পৃষ্ঠপোষকতা প্রসঙ্গে এক্স ইনডেক্স কোম্পানিজের ব্যবস্থাপনা পরিচালক মাহিন মাজহার বলেন, যেকোন খেলায় ব্যবস্থাপনা ও মনস্তাত্বিক শক্তি জরুরী এবং মাশরাফি বিন মোর্তজার মত তারকার সেই সক্ষমতা আছে যে কোন ফলাফল নিয়ে আসার। সেজন্যই আমরা সিলেট স্ট্রাইকার্সের পক্ষে।

ফ্রাঞ্চাইজিটির কর্ণধার সারোয়ার চৌধুরী বলেন, সিলেট স্ট্রাইকার্স এগিয়ে নিতে আমাদের আহবানে এক্স-ইনডেক্স কোম্পানিজের ব্যবস্থাপনা পরিচালক একজন ক্রিকেটপ্রেমী হিসেবে শুরুতেই সাড়া দিয়েছেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিলেট স্ট্রাইকার্সের ব্যবস্থাপনা পরিচালক হেলাল ইবনে ইউসুফ এবং ম্যানেজার নাফিস ইকবাল।

গত বছর সেপ্টেম্বরের শেষ সপ্তাহে বিপিএলের ফ্রাঞ্চাইজি ঘোষনা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter