বিশেষ রেসিপি ও আড্ডা দিতে আসছেন জয়া আহসান

বিশেষ রেসিপি ও আড্ডা দিতে আসছেন জয়া আহসান

লাইফস্টাইলঃ

বিশেষ রেসিপি, আড্ডা, খাওয়া ও ডেলিভারীসহ ব্যক্তি জীবনের নানা অধ্যায়ের কথা তুলে ধরতে ফুডপ্যান্ডা আয়োজিত “ফর দ্য লাভ অফ ফুড” এর তৃতীয় পর্বে আসছেন মডেল, অভিনেত্রী ও প্রযোজক জয়া আহসান। ভোজন রসিক ও জয়া ভক্তদের জন্য পুরো পর্ব জুড়ে থাকবে র‌্যাপিড ফায়ার প্রশ্নের উত্তরসহ উপভোগ্য নানা ধরনের সিকুয়েন্স।

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়ার সাথে এপিসোডটিতে অংশ নিবেন টেকআউট রেস্টুরেন্টের স্বত্বাধিকারী ও শেফ জোবায়ের হোসেন। এই পর্বের শিরোনাম শুনে কিছুটা আন্দাজ করা যাচ্ছে জোবায়ের হোসেনকে অনুসরন করে জয়া আহসান কী ধরনের খাবার উপহার দিতে যাচ্ছে। এছাড়াও শ্রোতা-ভক্তদের জন্য রয়েছে বিশেষ উপহার! জয়া ও টেকআউটের স্বত্বাধিকারী’র তৈরি ডিশটি বিশেষ ডিসকাউন্টে পাওয়া যাবে শুধুমাত্র ফুডপ্যান্ডার অ্যাপে!

দেশের জনপ্রিয় উপন্যাসিক, বিশিষ্ট নাট্যকার, চিত্রনাট্যকার, চলচ্চিত্র নির্মাতা হুমায়ূন আহমেদের পুত্র নুহাশ হুমায়ূন, তরুণ এই নির্মাতা ফুডপ্যান্ডা আয়োজিত ‘ফর দ্য লাভ অফ ফুড’ এর এপিসোডগুলো পরিচালনা করেছেন। এর আগে ২২ অক্টোবর প্রথম শো-তে সঙ্গীতশিল্পী ও অভিনয় শিল্পী তাহসান রহমান খান এবং ২৯ অক্টোবর দ্বিতীয় শো-তে মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মীম উপস্থিত ছিলেন। প্রতিটি শো প্রচারের সাথে সাথেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে।

বিশেষ রেসিপি ও আড্ডায় জয়া আহসান

পছন্দের তারকা জয়া আহসানের আড্ডা ও সম্পূর্ণ ফুডভেঞ্চার দেখতে হলে চোখ রাখতে হবে ১২ নভেম্বর, বৃহস্পতিবার সন্ধ্যা ৬.১৫ মিনিটে বেসরকারি টিভি চ্যানেল এনটিভি’র পর্দায়। টিভি চ্যানেলে প্রিমিয়ার হয়ে যাওয়ার পর ফুডপ্যান্ডার অফিসিয়াল ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজেও এই শো দেখা যাবে।

উল্লেখ্য, ২০১৭ সালের পর থেকে জয়া আহসান একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে আসছেন। তার উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে গেরিলা, সিটি অব লাভ, রবিবার, বিনি সুতোয়, দেবী, ডুবসাঁতার, বিসর্জন, খাঁচা ও বিজয়া।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter