মর্গে মৃত নারীদের ধর্ষণের অভিযোগে এক যুবক গ্রেপ্তার

মৃত নারীদের ধর্ষণের অভিযোগে এক যুবক গ্রেপ্তার

আইন আদালতঃ
মর্গে মৃত নারীদের ধর্ষণ করার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গ্রেপ্তারকৃত ওই যুবকের নাম মুন্না ভগত (২০)।

মুন্না দীর্ঘদিন থেকে তার মামার সঙ্গে সহযোগী হিসেবে ওই মর্গে কাজ করতেন।

সিআইডির সূত্র মতে, গ্রেপ্তাকৃত মুন্না সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে ডোম জতন কুমার লালের সহযোগী হিসেবে কাজ করতো। দুই-তিন বছর ধরে তিনি মর্গে থাকা মৃত নারীদের ধর্ষণ করে আসছিল। সম্প্রতি এরকম একটি অভিযোগ পেয়ে মুন্নার বিষয়ে অনুসন্ধান শুরু করে সিআইডি। প্রাথমিক অনুসন্ধানে ঘটনার সত্যতা পাওয়ায় মুন্নাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুন্না মৃত নারীদের ধর্ষণের কথা স্বীকার করেছে।

সিআইডির অতিরিক্ত উপ-মহাপরিদর্শক সৈয়দ রেজাউল হায়দার বলেন, এ ঘটনাটি খুবই ন্যাক্কারজনক। আজ শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এ বিষয়ে মুন্নার মামা জতন কুমার লাল জানান, মুন্না গত দুই-তিন বছর ধরে তার সহযোগী হিসেবে মর্গে কাজ করতো। গ্রামের বাড়ি রাজবাড়ীর গোয়ালন্দ বাজারে। মুন্না আরো দুই-তিন জনের সঙ্গে মর্গের পাশে একটি কক্ষেই রাতে থাকতেন।

মুন্নার বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়ে জতন লাল কুমার বলেন, মুন্না মাঝে মধ্যে গাঁজা বা নেশাটেশা করতো। কিন্তু এরকম একটি কাজ সে করতে পারে, তা ভাবতেই পারছি না।

-কেএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।