“মিউজিশিয়ানস ফর হিউম্যানিটি”এর লাইভ কনসার্ট

“মিউজিশিয়ানস ফর হিউম্যানিটি”এর লাইভ কনসার্ট

বিনোদনঃ

আমাদের দেশের জনপ্রিয় কিছু ব্যান্ডের উদ্যোগে “মিউজিশিয়ানস ফর হিউম্যানিটির”এর যাত্রা শুরু। মানবিক ও সামাজিকভাবে মানুষের পাশে দাঁড়ানোই তাদের মূল উদ্দেশ্য।

এরই ধারাবাহিকতায় ব্যান্ড মিউজিক ইন্ডাস্ট্রির একজন নিবেদিতপ্রাণ হচ্ছেন “হার্টস রিলেশন (HRB)” ব্যান্ডের কো-অর্ডিনেটর শাহাদাত পারভেজ তুহিন এর জন্য “মিউজিশিয়ানস ফর লাইফ” কনসার্ট নিয়ে এগিয়ে এসেছেন তারা।

গত চার মাস আগে তাঁর বোনম্যারো ট্রান্সপ্ল্যান্ট করা হয়। কিন্তু দেড় মাস ধরে শরীরে রক্ত শূণ্যতাটা দেখা দেয়। তাঁর চিকিৎসার জন্য যে ইমিউনোগ্লোব্যুলিন (Immunoglobulin/IVIG) দেওয়ার দরকার যার প্রতি ডোজের মূল্য ২ লক্ষ টাকা।

প্রথমে তাকে ৫ ডোজ দিতে হবে, এরপর শরীরের ইমিউনোগ্লোব্যুলিন-এর পরিস্থিতি দেখে আরো ৫ ডোজ দিতে হতে পারে।

এতে সর্বোমোট ২০ লক্ষ টাকার প্রয়োজন। এমতাবস্থায় তাঁর পাশে এসে দাঁড়িয়েছে আমাদের দেশের কিছু ব্যান্ড। তারা নিজেরাই তুহিন ভাইয়ের জন্যে এই চ্যারিটেবল কনসার্টটি আয়োজন করেছে।

এই কনসার্ট থেকে সংগৃহীত সম্পূর্ণ অর্থ তারা তুহিন ভাইয়ের হাতে তুলে দিবে। কনসার্টের লাইন-আপে আছে সুপার সারপ্রাইজিং এ্যাক্ট, ব্ল্যাক, আর্বোভাইরাস, অ্যাভয়েড রাফা, মেকানিক্স, ট্রেইনরেক।

এ সম্পর্কে “মিউজিশিয়ানস ফর হিউম্যানিটি” এর অন্যতম আহ্বায়ক এবং মেকানিক্স ব্যান্ডের ভোকালিস্ট আফতাবুজ্জামান ত্রিদিব বলেন, “আমাদের দেশের মিউজিশিয়ানদের জীবনের যেকোন সংকটকালীন মুহূর্তে পাশে দাঁড়ানোর তাগিদেই আমরা ‘মিউজিশিয়ানস ফর লাইফ’ এর মূল উদ্দেশ্য।

আমাদের দর্শক-শ্রোতারা আমাদের অনুপ্রেরণা, তারা এই সময়ে আরও উৎসাহী হয়ে আমাদের সঙ্গে যুক্ত হলে আমাদের এই চেষ্টা আরো এক ধাপ এগিয়ে যাবে।

মানবিক ও সামাজিকভাবে আমরা প্রত্যেকে যদি এগিয়ে আসি, তবেই মানুষ মানুষের জন্য – কথাটার যথার্থতা পাবে। পাশাপাশি আমাদের এই উদ্যোগও সফলতা পাবে।“

উল্লেখ্য, এই কনসার্টের পিআর পার্টনার হিসেবে আছে মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ।

অনলাইনে প্রি-বুকিং এর জন্যে যোগাযোগ করতে পারবেন ০১৭৩০৮৭২৪২৪ এ এবং কনসার্টের সকল আপডেট পেতে ভিজিট পারেন https://www.facebook.com/events/434055697786544
কনসার্টের টিকেট মূল্য মাত্র ৩৫০টাকা। নিম্নলিখিত স্থানগুলো থেকে আপনি স্ব-শরীরে কনসার্টের টিকেট সংগ্রহ করতে পারবেন।

ঢাকা জোনে টিকিট পাওয়া যাবে ফার্মগেট- ০১৯৪১-২৭১১৩৮/০১৬৭০-২৩৮৬৪৭, উত্তরা- ০১৭১৭-৩৬৭১৩১, ধানমন্ডি- ০১৯০৫-৫০৭৩৩২, বসুন্ধরা- ০১৭০০-৭৬৮০৬৫, শান্তিনগর- ০১৭৮২-৫২৪৪৩৯ এবং চিটাগাং জোনে চকবাজার- ০১৪০১-০৩৬৪২৮ এবং নাসিরাবাদে ২ নং গেইট

ব্যাংক একাউন্টঃ
A/c Name : Shadat Pervez, A/c No : 13310160150, Dutch Bangla Bank, Muradpur Branch, Chittagong

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter