ম্যাজিক বাউলিয়ানা ২০২২-এর ঢাকার অডিশন অনুষ্ঠিত

ম্যাজিক বাউলিয়ানা ২০২২-এর ঢাকার অডিশন অনুষ্ঠিত

বিনোদনঃ

চলছে দেশের সবচেয়ে বড় বাউল গানের রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা ২০২২ চতুর্থ আসর’।

সান ফাউন্ডেশনের উদ্যোগে ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর পৃষ্ঠপোষকতায় মাছরাঙা টেলিভিশনে শীঘ্রই দেখা যাবে ‘ম্যাজিক বাউলিয়ানা ২০২২ চতুর্থ আসর’।

এর ৭ম ও ৮ম অডিশন ও সিলেকশন রাউন্ড অনুষ্ঠিত হলো যথাক্রমে ২৯ ও ৩১ জুলাই, কিশলয় বালিকা বিদ্যালয় ও কলেজ, তাজমহল রোড, মোহাম্মদপুর, ঢাকা।

দিনভর অসংখ্য প্রতিযোগীর গান শুনে বিচারকরা বিচারকার্য করেছেন।

বিচারক হিসেবে ছিলেন আজাদ দেওয়ান মুক্তি, লাভলি দেব, কাজল রেখা, কামরুজ্জামান রাব্বি, মোহাম্মদ আনিসুর রহমান, বিমান চন্দ্র বিশ্বাস, কামাল আহমেদ, ফাহমিদা আলম রত্না, জি এম জাকির হোসেন, নুরজাহান আলীম ও ইবনে খালদুন রাজন।

তাল-সুর-লয়, উচ্চারণ এবং গায়কী – এই পাঁচটি বিষয়ে মার্কিং করে বিচারকরা ম্যাজিক কার্ড প্রদান করেন চারজন শিল্পীকে।

তারা হলেন সৈয়দ মাসুমুর রহমান প্রতীক, উজ্জ্বল কুমার দাস, বনি আমিন ও সামসেল হক চিশতী। সারাদেশের মোট ১৮ জন প্রতিযোগী অংশ নিবেন মূল রাউন্ডে।

চতুর্থ আসরে ২৬ মে পর্যন্ত রেজিস্ট্রেশন করেছেন সারাদেশের ৫০ হাজারেরও বেশি প্রতিযোগী। ম্যাজিক বাউলিয়ানা-এর আয়োজক মাছরাঙ্গা টেলিভিশন। পৃষ্ঠপোষক স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড।

ক্রিয়েটিভ এবং ইভেন্ট পার্টনার মিডিয়াকম লিমিটেড। ওয়ারড্রোব পার্টনার – দেশাল। ম্যাজিক বাউলিয়ানা সম্পর্কে আরও জানতে ভিজিট করুন ম্যাজিক বাউলিয়ানা-এর ওয়েবসাইট

http://www.magicbauliana.com.bd , ফেসবুক পেইজ http://www.facebook.com/magic.bauliana/ অথবা ফোন করুন টোল ফ্রি নম্বরে ০৮০০০৮৮৮০০০।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter