যেভাবে রাজশাহীতে ১ লাখ লিটার তেল উদ্ধার হলো

যেভাবে রাজশাহীতে ১ লাখ লিটার তেল উদ্ধার হলো

সারাদেশঃ

রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে কয়েকটি গুদাম ও দোকানে অভিযান চালিয়ে সা

অবৈধভাবে মজুদ করে রাখা প্রায় ১ লাখ লিটার ভোজ্যতেল উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ মে) বিকেলে রাজশাহী জেলা পুলিশ ও পুঠিয়া থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে এই তেল উদ্ধার করে। এসময় পাঁচজনকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, বানেশ্বরের ‘সরকার অ্যান্ড সন্স’র মালিক বিকাশ সাহার গুদাম থেকে ১৫ হাজার ৯৬ লিটার, এন্তাজ হাজির গুদাম থেকে ২৮ হাজার ৯৬৮ লিটার, মেসার্স পাল অ্যান্ড ব্রাদার্সের মালিক কৈলেন পালের গুদাম থেকে ২১ হাজার ১২ লিটার, রিয়া স্টোরের মালিক রাজিব সাহার গুদাম থেকে ১৫ হাজার ৩০০ লিটার এবং একটি ট্রাক থেকে ১২ হাজার ২৪০ লিটারসহ মোট ১ লাখ লিটার তেল উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, আজ বিকেলে সোয়া ৬টায় পর্যন্ত প্রায় ১ লাখ লিটার ভোজ্যতেল উদ্ধার করা হয়েছে। বেশকিছু গুদাম ও দোকান থেকে এই তেল উদ্ধার করা হয়।

এ বিষয়ে রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন সাংবাদিকদের বলেন, অতিরিক্ত মুনাফার লোভে রমজানের শুরু থেকেই ওই ব্যবসায়ীরা অবৈধভাবে ভোজ্যতেল মজুত করছিলেন। আমাদের কাছে তথ্য ছিলো। তথ্য অনুযায়ী আজ অভিযান চালিয়ে এসব তেল উদ্ধার করা হয়েছে। আদালতের অনুমতি নিয়ে টিসিবির মাধ্যমে ন্যায্যমূল্যে দ্রুত এসব তেল বিক্রি করা হবে।

-টিপু

Print Friendly, PDF & Email
FacebookTwitter

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।