লংকাবাংলার নতুন পণ্য স্কিম “স্বস্তি” এবং “প্রতিভা”

লংকাবাংলার নতুন পণ্য স্কিম “স্বস্তি” এবং “প্রতিভা”

অর্থনীতিঃ
লংকাবাংলা ফাইনান্স বাংলাদেশে নিয়ে এলো জীবন বিমা সুবিধা সহ নতুন দুটি ডিপোজিট স্কিম “স্বস্তি” ও “প্রতিভা” এবং এতে গ্রাহকগন বিনা খরচে জীবন বিমা সুবিধা সহ অন্যান্য সুবিধা গ্রহন করতে পারবেন। বিশেষায়িত এই দুটি স্কিমের অনন্য বৈশিষ্ট্য গুলোর মধ্যে অন্যতম হলো যে কোন অনাকাঙ্খিত ঘটনায় মেয়াদপূর্তির সমুদয় টাকা প্রাপ্তির পূর্ণ নিশ্চয়তা এবং গ্রাহকের সঞ্চয় অভ্যাস গড়ে তোলা। গ্রাহকদের পক্ষে ইনস্যুরেন্স প্রিমিয়াম প্রদান করবে লংকাবাংলা।

“স্বস্তি” মানি বিল্ডার (ডিপিএস) এমন একটি অনন্য সঞ্চয় প্রকল্প যার মুাধ্যমে গ্রাহক একই সাথে দুটো সুবিধা পাবেন। বাংলাদেশী নাগরিকগণ (রেসিডেন্ট/নন-রেসিডেন্ট) যাদের বয়স ১৮ থেকে ৬৫ বছরের মধ্যে সবাই এই স্কিম গ্রহণ করতে পারবেন এবং এই স্কিমের অর্ন্তভুক্ত সকল ধরণের সুবিধা উপভোগ করবেন।

‘প্রতিভা’ মানি বিল্ডার (ডিপিএস) নতুন প্রজন্মের জন্য সূচনা করবে নতুন দিগন্ত। শুধুমাত্র আপনার সন্তানদের (বয়স ১৮ এর নীচে) জন্য সুরক্ষিত ভবিষ্যত এই স্কিমের অনন্য বৈশিষ্ট্য। অভিভাবকের যেকোন অনাকাঙ্খিত ঘটনায় সন্তান পাবে প্রতিভা ডিপোজিট স্কিম এর মেয়াদপূর্তির সমুদয় টাকা প্রাপ্তির পূর্ণ নিশ্চয়তা।

এ প্রসঙ্গে লংকাবাংলা ফাইনান্স লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অফ রিটেইল বিজনেস, জনাব খোরশেদ আলম বলেন, “গ্রাহকদের ভবিষ্যতের কথা চিন্তা করে লংকাবাংলা নিয়ে এলো জীবন বিমা সুবিধা সহ “স্বস্তি” ও “প্রতিভা” নামে নতুন দুটি ডিপোজিট স্কিম। “স্বস্তি” ডিপোজিট স্কিম নিশ্চিত করবে গ্রাহকের ভাবনাহীন জীবন এবং “প্রতিভা” ডিপোজিট স্কিম ভবিষ্যৎ প্রজন্মের নিরাপত্তা নিশ্চিত করবে বলে আমরা আশাবাদী।

এই ডিপোজিট স্কিম দু’টির অন্যতম বৈশিষ্ট্যসমূহহলো – সর্বনিন্ম ২৪ থেকে ৬০ মাসের পর্যন্ত স্কিমের মেয়াদ, ন্যুনতম কিস্তির পরিমান ৫০০ টাকা, ট্যাক্স ছাড় গ্রহন সুবিধা, লোন সুবিধা, মাসিক টাকা জমা (কিস্তি) দেয়ার নমনীয় তারিখ নির্ধারণ সহ ঝামেলাবিহীনভাবে বিবিধ ডিজিটাল ও মোবাইল পেমেন্ট চ্যানেলের সুবিধা।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter