লাইভে এরশাদ শিকদারের মেয়ের আত্নহত্যা

লাইভে এরশাদ শিকদারের মেয়ের আত্নহত্যা

আইন আদালতঃ
প্রেমিককে ভিডিও কলে রেখে আত্মহত্যা করেছেন জান্নাতুল নওরিন এশা (২২) নামের এক তরুণী। পুলিশ বলছে, জান্নাতুল এরশাদ শিকদারের মেয়ে।

শুক্রবার সকাল সাড়ে পাঁচটার দিকে গুলশানের সুবাস্তু টাওয়ারের নবম তলার একটি বাসায় এ ঘটনা ঘটে। গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

জান্নাতুল নওরিন এশার মায়ের নাম সানজিদা নাহার। তিনি এরশাদ শিকদারের দ্বিতীয় স্ত্রী।

তিনি জানান, প্রেমিককে ভিডিও কলে রেখে ফ্যানের সঙ্গে ঝুলে তার মেয়ে আত্মহত্যা করেছে।

প্লাবন ঘোষ (২৮) নামের এক ছেলের সঙ্গে সম্পর্ক ছিল জান্নাতুলের, এমনটাই জানিয়েছেন তার মা। সানজিদা নাহার অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার রাত নয়টার দিকে তার (প্রেমিক) সঙ্গে দেখা করতে বাসা থেকে বের হয় জান্নাতুল।

পরে জান্নাতুলকে বাসার নিচে নামিয়ে দিয়ে যায় প্লাবন। এ সময় দু’জনের মধ্যে ঝগড়া ও হাতাহাতি হয়।

তিনি বলেন, বাসায় ফিরে জান্নাতুল নিজের ঘরের দরজা বন্ধ করে দেয়। সকালে মেয়ের ঘরের দরজায় ধাক্কা দিয়ে সাড়া পাওয়া যাচ্ছিলো না। পরে নিরাপত্তাকর্মীর সহযোগিতায় দরজা ভেঙে দেখা যায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে জান্নাতুল।

জান্নাতুলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। জান্নাতুলের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, জান্নাতুল এরশাদ শিকদারের মেয়ে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

২০০৪ সালে খুলনায় হত্যা মামলায় সন্ত্রাসী এরশাদ শিকদারের মৃত্যুদণ্ড কার্যকর হয়।

Print Friendly, PDF & Email
FacebookTwitter