ল্যাবএইড’র ছাদ থেকে লাফিয়ে বিদেশি নাগরিকের আত্নহত্যা

অনলাইনঃ

রাজধানী ধানমন্ডির ল্যাবএইড হাসপাতাল ছয় তলা থেকে লাফিয়ে পড়ে এক বেলারুশের নাগরিকের মৃত্যু হয়েছে।

মৃত ওই ব্যক্তির নাম মিখাইল স্টেলমাখ (২৯)। তিনি করোনা আক্রান্ত ছিলেন। আক্রান্ত হওয়ার পর একেকবারের একেক রকম টেস্টে রিপোর্ট পাওয়ায় হতাশাগ্রস্ত হয়ে তিনি আত্মহত্যা করেন বলে জানা গেছে।

নিহত মিখাইলের বাবা ইভান পাবনার ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে ফিটার হিসেবে কাজ করতেন। ১৪ সেপ্টেম্বর, সোমবার ধানমন্ডি থানার উপ-পরিদশর্ক (এসআই) মো. রায়হানুল করিম এই তথ্য নিশ্চিত করেন।

এসআই রায়হানুল করিম জানান, রবিবার ভোর সাড়ে ৫টার দিকে মিখাইল স্টেলমাখ নামে ওই ব্যক্তি হাসপাতাল থেকে লাফিয়ে পড়েন। পরে গুরুতর অবস্থায় সোমবার বিকেল পৌনে ৩টার দিকে ওই হাসপাতালেই তার মৃত্যু হয়। গত মাসে তিনি করোনা পজিটিভ হলে সহকর্মীরা তাকে ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে ভর্তি করেন।

তিনি আরো জানান, তিনি ল্যাবএইড হাসপাতালের ষষ্ঠ তলায় ভর্তি ছিলেন। সাত-আটবার তার করোনা পরীক্ষা করা হয়। একবার পজিটিভ আসে, আবার নেগেটিভ, আবার পজিটিভ আসে। এ কারণেই তিনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। এর মধ্যে গতকাল রবিবার ভোরে ষষ্ঠ তলায় বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে জানালা দিয়ে তিনি লাফিয়ে নিচে পড়েন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, আমরা খবর পেয়ে রাত ৮টার দিকে মরদেহটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠাই। ময়নাতদন্তের পরে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

-কেএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।