শুধু চাকরি নয়, প্রধানমন্ত্রীর নির্দেশে মাথা গোঁজার ঠাঁইও হচ্ছে

শুধু চাকরি নয়, প্রধানমন্ত্রীর নির্দেশে মাথা গোঁজার ঠাঁইও হচ্ছে

সারাদেশঃ
গণমাধ্যমের বদৌলতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষিত হওয়ায় আগেই ঘর বরাদ্দ পেয়েছিলেন বরিশালের হিজলা উপজেলার কলেজছাত্রী আসপিয়া ইসলাম।

এবার যোগদান করলেন ট্রেইনি রিক্রুট পুলিশ কনস্টেবল পদে (টিআরসি)। ইতোমধ্যে সম্পন্ন হয়েছে করোনা পরীক্ষা। রিপোর্ট পাওয়ার পর তাদের পাঠানো হবে ৬ মাসের প্রশিক্ষণে।

পূর্ব নির্দেশনা অনুযায়ী মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে বরিশাল পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার (এসপি) মো. মারুফ হোসেন তাকেসহ নতুন নিয়োগপ্রাপ্তদের ফুল দিয়ে বরণ করেন।

এ সময় আসপিয়া পুলিশ সুপারকে তার চাকরির ব্যাপারে উদ্যোগ নেওয়ায় কৃতজ্ঞতা জানান। একইসঙ্গে প্রধানমন্ত্রী ও গণমাধ্যমের প্রতিও তার কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এর আগে একই দিন সকালে বরিশাল পুলিশ লাইন্সে আসেন কনস্টেবল পদে সদ্য নিয়োগপ্রাপ্ত আসপিয়া।

আসপিয়া বলেন, শুধু চাকরি নয়, প্রধানমন্ত্রীর নির্দেশে আমাদের মাথা গোঁজার ঠাঁইও হচ্ছে। প্রধানমন্ত্রীর উপহারের ঘর বরাদ্দ দিয়েছে জেলা প্রশাসন। সেই ঘরের নির্মাণকাজও প্রায় শেষের দিকে। এর মধ্যদিয়ে বরিশালের হিজলায় নিজেদের স্থায়ী বসতি হচ্ছে।

এ সময় সেখানে অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান, মো. ইকবাল হোছাইনসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সাত স্তরের পরীক্ষায় পঞ্চম হলেও ভূমিহীন হওয়ায় চাকরি থেকে প্রায় বাদ পড়া আসপিয়া নতুন জীবন পেয়েছেন। চাকরি এবং ঘর পেয়ে খুশি তিনি ও তার পরিবার। ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী, গণমাধ্যম এবং দেশবাসীর প্রতি।

-টিপু

Print Friendly, PDF & Email
FacebookTwitter