সংসদ সদস্য পঙ্কজ দেবনাথের গাড়িবহরে হামলা

সংসদ সদস্য পঙ্কজ দেবনাথের গাড়িবহরে হামলা

সারাদেশঃ
বরিশালের হিজলায় আওয়ামী লীগের সংসদ সদস্য পঙ্কজ দেবনাথের গাড়িবহরে হামলা চালানো হয়েছে।

মঙ্গলবার (৮ জুন) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার খুন্না বন্দর এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, হামলার ঘটনায় এমপি পঙ্কজের গাড়িচালক আহত হয়েছেন। তবে বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনের সাংসদ পঙ্কজ দেবনাথ এসব তথ্য অস্বীকার করেছেন। তিনি দাবি করেছেন, শ্রমিক লীগের দুই পক্ষের সংঘর্ষ চলাকালীন ঘটনাস্থলে তার গাড়িটি পড়ে যায়।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার জানিয়েছেন, এমপি পঙ্কজের ওপর সরাসরি হামলা হয়নি, তবে তার গাড়িবহরে হামলা হয়েছে। হামলায় তার গাড়ির গ্লাস ভেঙেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আওয়ামী লীগের বেশ কিছু নেতাকর্মী নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, মঙ্গলবার বিকেলে এমপি পঙ্কজ আগামী ২১ জুনের ইউপি নির্বাচনকে ঘিরে আ.লীগ মনোনীত প্রার্থীর বিপক্ষে এবং স্বতন্ত্র প্রার্থীর পক্ষে বক্তব্য দেন। ওই ঘটনার জের ধরে এই হামলার ঘটনা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

অভিযোগ অস্বীকার করে এমপি পঙ্কজ দেবনাথ জানিয়েছেন, এসব গুজব ছড়ানো হচ্ছে। বাউশিয়া খেয়াঘাট এলাকায় দীর্ঘদিন ধরে শ্রমিক লীগের দুই পক্ষে ঝামেলা চলছিল। তাদের সংঘর্ষ চলার সময় আমার গাড়িবহর পৌঁছে গেলে এ ঘটনা ঘটে।

এদিকে আ.লীগের সংসদ সদস্য পঙ্কজ দেবনাথের গাড়িবহরে হামলার ঘটনায় স্থানীয় এক শ্রমিক নেতা থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন। এ বিষয়ে ওসি অসীম কুমার বলেন, লিখিত অভিযোগ নথিভুক্ত করার জন্য প্রক্রিয়া চলছে।

-কেএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter