স্বাধীনতা দিবসে মিনিস্টার পণ্যে ২৬% ছাড়

স্বাধীনতা দিবসে মিনিস্টার পণ্যে ২৬% ছাড়

ব্র্যান্ডঃ

স্বাধীনতা দিবস উপলক্ষে জনপ্রিয় ও দেশীয় পণ্যের সমাহার নিয়ে গড়ে ওঠা মিনিস্টার গ্রুপের বিশেষ কিছু পণ্যে উপর থাকছে ২৬ শতাংশ ছাড়।

মিনিস্টারের এই অফারটি চলবে শুধু মাত্র স্বাধীনতা দিবসের দিন অর্থাৎ (২৬ মার্চ ২০২২ তারিখ সারাদিন)। দেশের সকল আউটলেট থেকে এই অফার উপভোগ করতে পারবে গ্রাহকরা।

আজ ২৫ মার্চ মিনিস্টার গ্রুপের ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন বিভাগের এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে স্বাধীনতা দিবসে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এই অফারটির ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞপ্তির মাধ্যমে আরও বলা হয়েছে, মিনিস্টার গ্রুপ সব সময় মুক্তিযোদ্ধার চেতনায় বিশ্বাসী। তারই অংশ হিসেবে এই অফার।

এছাড়াও মিনিস্টারের কিছু নতুন মডেলের টেলিভিশন ও ফ্রিজ নিয়ে এসেছে। যার উপরেও এই আকর্ষণীয় অফারটি থাকছে।

স্বাধীনতা দিবস উপলক্ষে সবাইকে অভিনন্দন জানিয়ে মিনিস্টার গ্রুপের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, ” মহান স্বাধীনতা দিবসে সকল শহীদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেই এই দিনটিকে আরও স্মরণীয় করে রাখার জন্য ২৬ শে মার্চে ২৬% ডিসকাউন্ট দেওয়া হয়েছে।

নগদ মূল্যে ক্রয়ের ক্ষেত্রে মিনিস্টারর বিশেষ কিছু পণ্যে উপর এই সুবিধা পাবেন ক্রেতারা। আর এই অফার চলবে শুধু মাত্র স্বাধীনতা দিবসের দিন।

এছাড়া সকল মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের জন্য মিনিস্টার গ্রুপ সব সময় বিশেষ ডিসকাউন্টের ব্যবস্থা রাখবে।”

এদিকে, এলইডি টিভি, ফ্রিজ, এসিসহ ইলেকট্রনিকস বিভিন্ন পণ্য ক্রয়ে বিশেষ সুবিধাও দিচ্ছে মিনিস্টার গ্রুপ। সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ঘরে বসেই পাওয়া যাচ্ছে মিনিস্টারের পণ্য। তার সাথে আরো থাকছে নিশ্চিত টয়লেট্রিজ পণ্যসহ ক্যাশ পেমেন্টে ডিস্কাউন্ট।

নিস্টারের https://ministerbd.net  এই ঠিকানায় কিংবা ০৯৬০৬৭০০৭০০ নম্বরে কল করে অর্ডার করলেই বাসায় পৌঁছে যাবে মিনিস্টারের পণ্য। এছাড়াও দেশের যেকোনো শো-রুম থেকে এই সুবিধা পাওয়া যাবে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter