স্মার্টফোন ক্যামন ১৭ এ দিচ্ছে অ্যান্ড্রয়েড ১২ বেটা প্রোগ্রাম

স্মার্টফোন ক্যামন ১৭ এ দিচ্ছে অ্যান্ড্রয়েড ১২ বেটা প্রোগ্রাম

তথ্য ও যোগাযোগঃ
সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহারে আগ্রহীদের অ্যান্ড্রয়েড ১২ এর অভিজ্ঞতা দিতে বিশ্বের শীর্ষ স্থানীয় ব্র্যান্ডগুলোর সাথে যুক্ত হওয়ার মাধ্যমে টেকনো তার একেবারে নতুন স্মার্টফোন ক্যামন ১৭ এ দিচ্ছে অ্যান্ড্রয়েড ১২ বেটা প্রোগ্রাম।

অ্যান্ড্রয়েড ১২ বেটা মে মাস থেকে প্রি রিলিজ হিসেবে এবং বছর শেষে অফিস্যাল ভার্সন পাওয়া যাবে বলে গত ১৮ ও ১৯ মে অনুষ্ঠিত গুগল আই/ও তে জানিয়েছে গুগল।

আর্লি বার্ড এক্সপেরিয়েন্স পেতে টেকনো ক্যামন ১৭ ব্যবহারকারীরা ১৮ মে থেকে টেকনোর অফিস্যাল ওয়েবসাইট থেকে অ্যান্ড্রয়েড ১২ বেটা প্রোগ্রাম ডাউনলোড করতে পারছেন।

চলতি বছরের শেষে অ্যান্ড্রয়েড ১২ রিলিজ হলে টেকনো ক্যামন ১৭ ব্যবহারকারীরা সবার আগে ইন্সটল করে অভিজ্ঞতা নেওয়ার জন্য একটি বিজ্ঞপ্তি পাবেন।

সেইসাথে পাবেন অ্যান্ড্রয়েড ১২ বেটা অপারেটিং সিস্টেমের আর্লি অ্যাডাপ্টার হিসেবে একটি নিখুঁত, নিরাপদ এবং স্মার্ট অভিজ্ঞতা।

টেকনো মোবাইল-এর জিএম এবং ট্রানশান- এর ভাইস প্রেসিডেন্ট স্টিফেন হা বলেন, “ আমরা আমাদের গ্রাহকদের নেক্সট লেভেল মোবাইল এক্সপেরিয়েন্স দেওয়ার জন্য স্মার্ট সফটওয়্যার ও হার্ডওয়ার এর সমন্বয়ে নিখুঁত স্মার্ট ইকোসিস্টেমে যত দ্রুত সম্ভব সর্বশেষ ও সর্বাধুনিক প্রযুক্তি নিয়ে আসতে প্রতিশ্রুতিবদ্ধ।

আমি অত্যন্ত আনন্দিত যে গুগলের সাথে আমাদের দীর্ঘস্থায়ী অংশীদারিত্বের মাধ্যমে টেকনো ক্যামন ১৭ তে অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমটি ব্যবহার করে এর ব্যবহারকারীরা অসাধারণ একটি অভিজ্ঞতা পাবেন এবং ফোন ব্যবহার আগের চেয়ে অনেক বেশি উপভোগ্য হয়ে উঠবে।”

টেকনো ক্যামন ১৭ একটি ফোরজি স্মার্টফোন, যাতে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, ১২৮ জিবি রম + ৬ জিবি র‍্যাম এবং ৬.৮ ইঞ্চি এজ-টু-এজ ডিসপ্লে।

নতুন এই অ্যান্ড্রয়েড এর সাথে আরও যা যা উপভোগ করা যাবে: উন্নত অ্যাপ লঞ্চ এক্সপেরিয়েন্স, নতুন কল নোটিফিকেশন টেমপ্লেট, উন্নত ওয়েব লিনকিং, সমৃদ্ধ হ্যাপটিক এক্সপেরিয়েন্স, ভিডিও এনকোডিং ইমপ্রুভমেন্ট, বিশ্বস্ত ও নিরাপদ ফিচারসমূহ।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter