৫০মা’কে পুরস্কৃত করলো প্যারাসুট জাস্ট ফর বেবি

৫০মা’কে পুরস্কৃত করলো প্যারাসুট জাস্ট ফর বেবি

ব্র্যান্ডঃ

#MomsRecommend ক্যাম্পেইনের প্রথম ধাপ সাফল্যের সাথে শেষ করলো ‘প্যারাসুট জাস্ট ফর বেবি’। সবচেয়ে বেশি রেকমেন্ডেশনের উপর ভিত্তি করে হাজারো অংশগ্রহণকারীদের মধ্য থেকে ৫০ জন মাকে বেছে নেওয়া হয়েছে বিজয়ী হিসেবে।

ক্যাম্পেইনের সৌভাগ্যবান বিজয়ীদের মাঝে ইতোমধ্যে ‘প্যারাসুট জাস্ট ফর বেবি’র পক্ষ থেকে বিশেষ গিফট হ্যাম্পারগুলো বণ্টন করা শুরু হয়ে গেছে।

আকর্ষণীয় গিফট হ্যাম্পারের পাশাপাশি বিজয়ীরা পাচ্ছেন ব্র্যান্ডের ওয়েবসাইটে ফিচারড হওয়ার অনন্য সুযোগ।

ক্যাম্পেইনের প্রথম ধাপে শিশুর নিরাপদ যত্ন সম্পর্কে সচেতনতার বার্তা ছড়িয়ে দেওয়ার প্রয়াসে ব্র্যান্ডের সাথে যোগ দিয়েছিলেন অভিনেত্রী তাসনুভা হক এলভিন।

ক্যাম্পেইনটির উদ্দেশ্য ছিল শিশুর নিরাপদ যত্ন সম্পর্কে এক মায়ের থেকে অন্য মায়ের কাছে সচেতনতা বার্তা পৌঁছে দেয়ার একটি প্ল্যাটফর্ম তৈরি করা।

শিশুর নিরাপদ যত্নে ব্র্যান্ডটিতে আস্থা রাখা হাজারো মায়েরা এই ক্যাম্পেইনে অংশ নেন। ক্যাম্পেইনে অংশ নিতে তারা ‘প্যারাসুট জাস্ট ফর বেবি’র ফেইসবুকের পিনড পোস্টে ‘আই রেকমেন্ড প্যারাস্যুট জাস্ট ফর বেবি টু’ লিখে পরিচিত মায়েদের ট্যাগ করেন।

ক্যাম্পেইনে বিজয়ী একজন মা তার অনুভুতি ব্যাক্ত করে বলেন, “আমার কাছে আমার শিশুর নিরাপদ যত্ন সবকিছুর ঊর্ধ্বে। আর তাই আমি সবসময় আমার সন্তানের যত্নের জন্য সর্বাধিক নিরাপদ পণ্যগুলোই বেছে নেই।

আমার কাছের বন্ধুদের পরামর্শে আমার সন্তানের জন্মের পর থেকেই আমি ‘প্যারাসুট জাস্ট ফর বেবি’র পণ্য ব্যবহার করে আসছি এবং এখন পর্যন্ত ব্র্যান্ডটির সাথেই আছি।

ব্র্যান্ডটির এই মহৎ উদ্যোগে অংশগ্রহণ করতে পেরে আমি সত্যিই আনন্দিত। আর আমি সকল মায়েদের অনুরোধ জানাচ্ছি যাতে তারা তাদের সন্তানের যত্নের জন্য সবচেয়ে নিরাপদ পণ্যটি ব্যবহার করেন।”

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর মার্কেটিং ডিরেক্টর অ্যালেন ইবেনজার এরিক বলেন, “এই ক্যাম্পেইনে অংশগ্রহণকারী এবং অন্যান্য মায়েদেরও তাদের শিশুর যত্নে নিরাপদ পণ্য ব্যবহারের গুরুত্ব বোঝাতে সহায়ক ভুমিকা পালনকারী সকল মাকে আমি অভিনন্দন ও ধন্যবাদ জানাতে চাই।

আমরা এই ক্যাম্পেইনটির মাধ্যমে শিশুর নিরাপদ যত্ন সম্পর্কে এক মায়ের থেকে অন্য মায়ের কাছে সচেতনতার বার্তা পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি।”

তিনি আরও বলেন, “কোনো মায়েরই তার শিশুর নিরাপদ যত্নের ব্যাপারে আপোষ করা উচিত নয়। আর তাই প্যারাসুট জাস্ট ফর বেবি ব্র্যান্ডের পণ্যগুলো অ্যালার্জি টেস্টেড, প্যারাবেন ফ্রি, এবং ১০০% নিরাপদ উপাদান দ্বারা তৈরি, যাতে করে সকল মায়েরা তাদের শিশুর নিরাপদ যত্নের ব্যপারে নিশ্চিন্ত থাকতে পারেন।”

‘প্যারাসুট জাস্ট ফর বেবি’ বছরের পর বছর ধরে শিশুর নিরাপদ যত্নের বিষয়ে মায়েদেরকে সচেতন করে আসছে। ব্র্যান্ডটির পক্ষ থেকে #MomsRecommend ক্যাম্পেইনটি আয়োজন করা হয়েছে, যাতে মায়েরা তার শিশুর যত্নের জন্য সঠিক পণ্য বেছে নিতে পারেন।

মায়েরা চাইলে “জাস্ট ফর বেবি বাংলাদেশ”-এর পেইজে ভিজিট করে এবং এই রেকমেন্ডেশন ক্যাম্পেইনের পোস্টে অন্য মায়েদের ট্যাগ করার মাধ্যমে সারা বছর জুড়েই এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারবেন।

যেসব মায়েরা সবচেয়ে বেশি ট্যাগ করবেন, তারা ব্র্যান্ডের ওয়েবসাইটে ফিচারড হওয়ার সুযোগ পাবেন এবং সেই সাথে ‘প্যারাসুট জাস্ট ফর বেবি’র পক্ষ থেকে শিশুর জন্য বিশেষ গিফট হ্যাম্পার পাওয়ার সুযোগ তো থাকছেই।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter