অগ্রনী ব্যাংকের কর্মকর্তাদের হাতে শিক্ষক পিটানোর অভিযোগ

অগ্রনী ব্যাংকের কর্মকর্তাদের হাতে শিক্ষক পিটানোর অভিযোগ

অর্থনীতিঃ
ঝিনাইদহ অগ্রণী ব্যাংকের অব্যবস্থাপানার প্রতিবাদ করায় কর্মকর্তাদের হাতে মারধরের শিকার হয়েছেন রবিউল ইসলাম রবি নামে এক শিক্ষক।

ব্যাংকের সিনিয়র অফিসার সাইফ মাহমুদ, বেনজির আহম্মেদ এবং আনসার সদস্য মনির (প্রহরী) তাকে পিটিয়ে আহত করেন বলে অভিযোগ উঠেছে।

মারধরের শিকার শিক্ষক রবিউল ইসলাম রবি বলেন, রবিবার (১৭ মে) অগ্রণী ব্যাংকে টাকা তুলতে গিয়ে তিনি চরম অব্যবস্থাপনা দেখে প্রতিবাদ করেন। প্রতিবাদ করা মাত্রই ব্যাংকের সিনিয়র অফিসার সাইফ মাহমুদ, বেনজির আহম্মেদ এবং আনসার সদস্য মনির (প্রহরী) ছুটে এসে তাকে পিটিয়ে জখম করে। তার মাথায় সেলাই দিতে হয়েছে। মারধরের কারণে তার চশমা ও হাতে থাকা মোবাইল সেট ভেঙে গেছে।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, ক্ষতিগ্রস্থ গ্রাহক লিখিত অভিযোগ করেছেন। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

তবে ব্যাংকের ম্যানেজার হাসিবুর রহমান জানান, পুলিশ ফুটেজ দেখে বিষয়টি মীমাংসা করে দিয়েছেন। তাই এ নিয়ে কোনো তদন্ত কমিটি করা হয়নি।

এদিকে থানায় ঘটনাটি মিটমাট হওয়ার পর সরকারি কেসি কলেজের কাছে একটি কম্পিউটারের দোকানে আরেক দফা হামলার চেষ্টা করা হয় রবির ওপর। পরে তিনি থানায় যান। কিন্তু পুলিশ কোনো পদক্ষেপ নেয়নি।

এ বিষয়ে অগ্রণী ব্যাংক ঝিনাইদহ জোনের এজিএম দ্বীন মুহাম্মদ বলেন, ‘থানায় ঘটনাটি মিটমাট হওয়ার পর আবার নাকি ঝামেলা হয়েছে। আমি নতুন এসেছি। কিছু বুঝতে পারছি না।’

-ডিকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter