অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধ ও জবাই করে হত্যা করেছে পুলিশ

আইন আদালতঃ

বাগেরহাটের শরণখোলায় অন্তঃসত্ত্বা স্ত্রী জোৎসনা বেগমকে (৩৫) হত্যার অভিযোগে এক পুলিশ সদস্যকে আটক করা হয়েছে।

নিহত জোৎসনা ৬ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। অভিযুক্ত পুলিশ সদস্যের নাম সাদ্দাম হোসেন। ৮ অক্টোবর, বৃহস্পতিবার রাতে তাকে আটক করা হয়।

নিহত জোৎসনার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান এই তথ্য নিশ্চিত করেন।

এ বিষয়ে ওসি সাইদুর রহমান জানান, শরণখোলার তাফাল বাড়ি বাজার এলাকার মামুন ভিলায় স্ত্রী জোৎসনাকে নিয়ে ভাড়া থাকতেন সাদ্দাম। বৃহস্পতিবার রাতে জোৎসনাকে শ্বাসরোধ করে হত্যা করেন তিনি। এরপর ধারালো অস্ত্র দিয়ে জাবাই করে লাশ পলিথিনে মুড়িয়ে বস্তায় ভরে লুকিয়ে রাখেন। রাতেই গোপনে সংবাদের ভিত্তিতে ওই ভাড়া বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় সাদ্দামকে আটকের পর পরিত্যক্ত একটি ঘর থেকে বস্তাবন্দি জোৎসনার মৃতদেহ উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, উপজেলার তাফালবাড়ী পুলিশ ফাঁড়ির কনস্টেবল সাদ্দাম হোসেন। জোৎসনা বেগম তার দ্বিতীয় স্ত্রী। জোৎসনা ৬ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তার বাবার বাড়ি খুলনার রূপসা উপজেলায়। জোৎসনার আগের ঘরের সন্তান নিয়ে কলহের জের ধরে তাকে হত্যা করেন বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন সাদ্দাম।

এ বিষয়ে বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় জানান, পারিবারিক কলহের জের ধরে সাদ্দাম হোসেন তার স্ত্রীকে হত্যা করেছেন। এর মধ্যেই সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করা হয়েছে।

-টিএ

Print Friendly, PDF & Email
FacebookTwitter