অপো কিনে লাখপতি বা বালি ভ্রমণের সুযোগ

স্মার্টফোন ক্রয়ে অপো দিচ্ছে স্বপ্নের বালি ভ্রমণ ও লাখপতি হবার সুবর্ণ সুযোগ
• বাংলাদেশে অপো’র পাঁচ বছর পূর্তি ও ঈদ উল আযহা উপলক্ষে নির্দিষ্ট মডেলের স্মার্টফোন ক্রয়ে অপো দিচ্ছে বালি দ্বীপ ভ্রমণ, লাখপতি হবার সুযোগ, রেনো স্মার্টফোন ছাড়াও নিশ্চিত সব উপহার

নিজস্ব প্রতিবেদকঃ
বাংলাদেশে অপো’র পাঁচ বছর পূর্তি এবং ঈদ-উল-আযহা উপলক্ষ্যে নির্দিষ্ট মডেলের স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে অপো দিচ্ছে স্বপ্নের দ্বীপ বালি ভ্রমণ, লাখপতি হবার সুযোগ, অপো রেনো স্মার্টফোন উপহার, স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে শতভাগ মূল্যহ্রাস ছাড়াও নানা আকর্ষণীয় উপহার।

অপো এ৫এস, এ৭, এফ১১ সিরিজ এবং অপো রেনো স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে এই অফার প্রযোজ্য।

বাংলাদেশের বাজারে উপস্থিতির পাঁচ বছর পূর্ণ করল অপো। পাঁচ বছর পূর্তির উৎসব ও আসন্ন ঈদ-উল-আযহাকে সামনে রেখে ভক্তদের জন্যে অপো নিয়ে এলো চমকপ্রদ সব উপহার।

অপো এ৫এস, এ৭, এফ১১ সিরিজ এবং অপো রেনো স্মার্টফোন কিনলেই ভাগ্যবান বিজয়ীরা পেয়ে যাবেন স্বপ্নের দ্বীপ বালিতে ভ্রমণ, নগদ ১ লাখ টাকা অর্থ পুরস্কার ও অপো রেনো স্মার্টফোন। লটারি ছাড়াও ক্রেতারা নিশ্চিতভাবে পেতে পারেন তাৎক্ষণিকভাবে শতভাগ মূল্যছাড়, ওয়্যারলেস হেডফোন, সেলফি স্টিক, গিফট বক্স এবং ইন্টারনেট বান্ডেল অফার।

এ প্রসঙ্গে অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মিঃ ডেমন ইয়াং বলেন, “বাংলাদেশে অপো’র পাঁচ বছর পূর্তি অপো পরিবারের জন্যে গর্বের ও আনন্দের। দেশের অন্যতম বৃহৎ ধর্মীয় উৎসব ঈদ-উল-আযহা আসন্ন হওয়ায় স্বাভাবিকভাবেই চারিদিকে আনন্দের আমেজ বইছে।

ক্রেতাদের মাঝে এই দুটি উপলক্ষ্যের আনন্দ একত্রে ছড়িয়ে দেবার প্রয়াসেই অপো নিয়ে এসেছে দারুণ সব অফার”।

দেশজুড়ে অপো’র সকল আউটলেটে মিলবে এই অফার। আগামী ১ আগস্ট থেকে শুরু হয়ে অফারটি পাওয়া যাবে আগামী ১৫ আগস্ট ২০১৯ পর্যন্ত। অপো এ৫এস স্মার্টফোনটির মূল্য ১৬,৯৯০ টাকা, অপো এ৭ স্মার্টফোনটির ৩ ও ৪ গিগাবাইট র‍্যামের স্মার্টফোন পাওয়া যাবে যথাক্রমে ১৭,৯৯০ এবং ১৯,৯৯০ টাকায়।

রাইজিং ক্যামেরাযুক্ত অপো এফ১১ প্রো স্মার্টফোনটি পাওয়া যাবে ৩৬,৯৯০ টাকায় এবং ডুয়েল ক্যামেরাযুক্ত ব্রিলিয়ান্ট পোর্ট্রেট খ্যাত অপো এফ১১ স্মার্টফোনটি পাওয়া যাবে ২৫,৯৯০ টাকায়। এছাড়া অপো রেনো এবং অপো রেনো ১০এক্স জুম কেনা যাবে যথাক্রমে ৪৯,৯৯০ টাকা এবং ৭৯,৯৯০ টাকায়।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter