অভিনয়শিল্পী সংঘ নির্বাচনের ফলাফল ঘোষণা

বিনোদনঃ
অভিনয়শিল্পী সংঘের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন শহীদুজ্জামান সেলিম এবং সাধারণ সম্পাদক পদে পুনর্বহাল হয়েছেন আহসান হাবিব নাসিম।

তারা দুজন যথাক্রমে ৩২৫ ও ৪২২ ভোট পেয়েছেন। নির্বাচনে জয়ী প্রার্থীরা ২০১৯-২১ মেয়াদে অভিনয় শিল্পী সংঘের নেতৃত্ব দেবেন।

শুক্রবার শিল্পকলা একাডেমিতে সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৫টা পর্যন্ত। নির্বাচনে এবার মোট ভোটার ছিলেন ৬০৮ জন। তার মধ্যে ভোট দিয়েছেন ৫১৪ জন। এরমধ্যে ৫৭টি ব্যালট বাতিল হয়েছে। রাত সাড়ে আটটার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

এছাড়া সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আজাদ আবুল কালাম, ইকবাল বাবু ও তানিয়া আহমেদ। যুগ্ম সাধারণ সম্পাদক পদে রওনক হাসান ও আনিসুর রহমান মিলন, অর্থ সম্পাদক পদে মুহাম্মদ নুর এ আলম নয়ন, দপ্তর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন অপু, আইন ও কল্যাণ সম্পাদক পদে শামীমা ইসলাম তুষ্টি, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রাণ রায়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে মো. সুজাত হোসেন শিমুল (সুজাত শিমুল) বিজয়ী হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নাদিয়া আহমেদ, সেলিম মাহবুব, জাকিয়া বারী মম, বন্যা মির্জা, মুনিরা বেগম মেমী, শামস ইবনে ওবায়েদ (শামস সুমন) ও খালেদ আহমেদ সালেহীন (রাজীব সালেহীন) নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন খায়রুল আলম সবুজ এবং নির্বাচন কমিশনার ছিলেন বৃন্দাবন দাস ও মাসুম আজিজ।

-কেএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter