আইআইডিএফসি’র ১২ তম সাধারণ সভা অনুষ্ঠিত

আইআইডিএফসি’র ১২ তম সাধারণ সভা অনুষ্ঠিত

অর্থনীতিঃ

আইআইডিএফসি ক্যাপিটাল লিমিটেডের ১২ তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান, জনাব সৈয়দ এম আলতাফ হোসেন। সভায় উপস্থিত ছিলেন আইআইডিএফসি ক্যাপিটালের পরিচালক, কামাল উদ্দিন আহমেদ, মোঃ গোলাম সরওয়ার ভূঁইয়া, স্বতন্ত্র পরিচালক মোঃ খলিলুর রহমান এবং তরিকুল ইসলাম চৌধুরী ও প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী মোঃ সালেহ আহমেদ। উক্ত সভা পরিচালনা করেন প্রতিষ্ঠানটির কোম্পানি সেক্রেটারী, জনাব লিংকন মণ্ডল, এফসিএ।

সভায়, প্রতিষ্ঠানটির চেয়ারম্যান, জনাব সৈয়দ এম আলতাফ হোসেন আইআইডিএফসি সিকিউরিটিজ লিমিটেডের ২০২১ সালের বার্ষিক প্রতিবেদনের ব্যবসায়িক সূচকগুলো সংক্ষিপ্ত আকারে উপস্থাপন করেন এবং উক্ত বছরে প্রতিষ্ঠানটির বিভিন্ন কর্মকান্ড ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন।

তিনি প্রতিষ্ঠানটির শেয়ারহোল্ডারসহ সকলের অংশগ্রহণ ও সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান এবং নিয়ন্ত্রক সংস্থাসমূহের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি প্রতিষ্ঠানটির শেয়ারহোল্ডারসহ সবার অংশগ্রহণ ও সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান এবং নিয়ন্ত্রক সংস্থাসমূহের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter