অর্থনীতিঃ

ইসলামী ব্যাংক ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড (আইবিসিএমএল)-এর ১৩তম বার্ষিক সাধারন সভা ১৪ মার্চ ২০২৩, মঙ্গলবার ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর পরিচালক ও আইবিসিএমএল পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ ফসিউল আলমের সভাপতিত্বে আইবিবিএল ও আইবিসিএমএল পরিচালক মো. জয়নাল আবেদীন ও কামরুল হাসান এবং আইবিবিএল এর ম্যানেজিং ডাইরেক্টর (চলতি দায়িত্ব) ও আইবিসিএমএল এর পরিচালক মো. কায়সার আলী, আইবিবিএল এর অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর ও আইবিসিএমএল-এর পরিচালক মো. ওমর ফারুক খান, আইবিবিএল এর সিএফও ও আইবিসিএমএল এর পরিচালক মো. আশরাফুল হক, এফসিএ, শেয়ার হোল্ডারদের মধ্যে আইবিবিএল এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোঃ আলতাফ হোসেন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জি. এম. মুহাম্মদ গিয়াস উদ্দিন কাদের ও অন্যান্য শেয়ার হোল্ডারদের মধ্যে মোঃ সালেহ ইকবাল, আইবিসিএমএল এর ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোহাম্মদ আবদুর রহিম, এফসিএ, কোম্পানী সচিব আবু সাঈদ মোঃ নাহিদ, এফসিএস এবং ইনচার্জ এডমিন মোঃ আল আমিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সভায় শেয়ার হোল্ডারগণ কর্তৃক সর্বসম্মতিক্রমে ডিসেম্বর ৩১, ২০২২ সালের আর্থিক বিবরনী অনুমোদনসহ অন্যান্য কার্যাবলী গৃহীত হয়।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter