আইসিএমএবি অ্যাওয়ার্ড জিতে নিল আইপিডিসি

আইসিএমএবি করপোরেট অ্যাওয়ার্ড ২০২১ অ-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠান (এনবিএফআই) ক্যাটাগরিতে গোল্ড অ্যাওয়ার্ড জিতে নিয়েছে আইপিডিসি ফাইন্যান্স।

গত ১ ডিসেম্বর ২০২২ হোটেল ইন্টারকন্টিনেন্টাল-এ আয়োজিত অনুষ্ঠানে এই পুরস্কার প্রদান করা হয়।

জমকালো এই আয়োজনে প্রধান হিসেবে উপস্থিত থাকা মাননীয় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বিজয়ী প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিদের হাতে পুরস্কার তুলে দেন। 

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন(বিএসইসি)-এর চেয়ারম্যান অধ্যাপক ড. শিবলী রুবাইয়াত-উল-ইসলাম; ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সভাপতি মো. জসিম উদ্দিন; আইসিএমএবি-র সভাপতি মো. মামুনুর রশিদ এফসিএমএ; অ্যাওয়ার্ড কমিটির চেয়ারম্যান জনাব মো.আব্দুল আজিজ এফসিএমএসহ আরও অনেকে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আইপিডিসি-র পক্ষে পুরস্কার গ্রহণ করেন প্রতিষ্ঠানটির হেড অফ ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট এবং ভারপ্রাপ্ত চিফ ফাইন্যান্সিয়াল অফিসার জনাব আশিক হোসাইন।

আইপিডিসি ফাইন্যান্স-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও জনাব মমিনুল ইসলাম বলেন, “বিগত কয়েকটি বছর, বিশেষত করোনাকালীন সময়ে আইপিডিসি গ্রাহকদের জন্য সেরা সেবা নিশ্চিত করতে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। উতকর্ষতা অর্জনের লক্ষ্যে আমাদের একনিষ্ঠতা ও নিরলস পরিশ্রমের ফসল আজকের এই পুরস্কার। আগামী দিনগুলোতে সেরা সেবা নিশ্চিত করতে আমাদের এই প্রয়াস অব্যাহত থাকবে।”

আইসিএমএবি দেশের বিভিন্ন খাতের করপোরেট প্রতিষ্ঠানগুলোর জাতীয় অর্থনীতিতে অসামান্য অবদানের স্বীকৃতি প্রদান এবং কার্যকরি প্রতিদ্বন্দ্বিতাকে উৎসাহ দেওয়ার লক্ষ্যে ২০১৭ সাল থেকে ‘আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ আয়োজন করে আসছে। এটি করপোরেট খাতে অত্যন্ত সম্মানজনক একটি স্বীকৃতি।

এবারের অনুষ্ঠানে নন-ব্যাংক ফাইন্যান্সিয়াল ইনস্টিটিউশন সহ সর্বমোট ১৭টি ক্যাটাগরিতে এ পুরস্কার দেওয়া হয়। 

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter